ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

লালমাইয়ে শিশু বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ মে ২০২৪  

কুমিল্লার লালমাইয়ে রাকিব (৮), ইব্রাহিম খলিল (৯), মো: হোসাইন (৯) নামে তিন শিশুকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। এঘটনায় শিশুর পিতা আমির হোসেন বাদী হয়ে লালমাই থানায় মামলা দায়ের করেন।
রবিবার ১২ মে রাতে মো: নাহিদ হাসান (২৭) নামে ওই মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়। সে উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের পাইকপাড়া নুরানিয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ও বরুড়া উপজেলার লগ্নসার গ্রামের সুয়া মিয়ার ছেলে।
বলাৎকারের শিকার ওই শিশুদের পরিবারের মামলা সূত্রে ও স্হানীয় সূত্রে জানা যায় , পাইকপাড়া নুরানিয়া হাফেজিয়া মাদ্রাসার হিফয বিভাগের ছাত্র রাকিবকে ১২ মে সন্ধ্যায় নিজ শয়ন কক্ষে ডেকে নিয়ে বলাৎকার করে শিক্ষক নাহিদ হাসান। পূর্বেও কয়েকবার বলাৎকার করে ওই শিশুকে। এছাড়া একই বিভাগের শিক্ষার্থী ইব্রাহিম খলিল ও হোসাইনকেও বলাৎকার করেছে বলে উল্লেখ করা হয় মামলায় । এসময় শিশুদের জোরপূর্বক বলাৎকার করার ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি দেয় ওই শিক্ষক।
রবিবার সন্ধ্যায় বলাৎকারের শিকার ওই শিশু তার মাকে ঘটনাটি জানায়। এই ঘটনা জানাজানি হলে গ্রামবাসী মাদ্রাসার শিক্ষককে আটক করতে গেলে ওই শিক্ষক পাশ্ববর্তী মসজিদে আশ্রয় নিয়ে জরুরি জাতীয় সেবা ৯৯৯ কল দিলে লালমাই থানা পুলিশ তাকে উদ্ধার করে।
লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল্লা আল মাহফুজ বলেন শিশু বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।