ব্রেকিং:
আজ পবিত্র লাইলাতুল কদর একজন ওয়াজেদ মিয়া ওয়াজেদ মিয়ার ১২তম মৃত্যুবার্ষিকী আজ এতিম শিশুদের সাথে ইফতার লক্ষ্মীপুরে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ মাদ্রাসা ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার জুমাতুল বিদায়ে লক্ষাধিক মুসুল্লির আগমন ওয়ান শুটার গান গুলিসহ সন্ত্রাসী মুন্না আটক ছিন্নমূল মানুষের পাশে ফের অধ্যক্ষ এম সাত্তার ট্রাস্ট ক্ষোভ থেকেই চাচাত বোন তানিশাকে হত্যা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের উদ্দ্যেগে মিলাদ ও দোয়া বাংলাদেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত দেশে একদিনে করোনায় মৃত্যু বেড়েছে, কমেছে শনাক্ত স্বপ্নের পথে আরও এগিয়ে কর্ণফুলী টানেল দুই বাংলাকে আমরা সাফল্যের শিখরে পৌঁছে দেবো: শেখ হাসিনাকে মমতা চীনা রকেটের অংশ পড়তে পারে ইতালিতে, ঘর থেকে বের না হওয়ার পরামর্শ খালেদাকে রাজনীতির পুতুলে পরিণত করেছে তারেক আল-আকসায় মুসল্লিদের ওপর ইসরায়েলি হামলা, আহত ২০৫ বাবাকে বাঁচাতে গিয়ে আহত হলেন তিন মেয়ে চিকিৎসা নয়, খালেদাকে বিদেশে নেয়াই বিএনপির লক্ষ্য
  • রোববার   ০৯ মে ২০২১ ||

  • বৈশাখ ২৬ ১৪২৮

  • || ২৬ রমজান ১৪৪২

লালমাই উপজেলায় একশত ফলজ গাছ কর্তন ও স্বর্নলংকার লুটপাটের অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২১  

কুমিল্লার লালমাই উপজেলার ভুলনই উত্তর ইউনিয়নের বারাইপুর গ্রামে একশত ফলজ গাছ কর্তন করা সহ দশ ভরি স্বর্ণ এবং নগদ এক লক্ষ চল্লিশ হাজার টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে ওই গ্রামের আব্দুল মান্নান সর্দ্দারের বাড়িতে মধ্য যুগীয় কায়দায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় লালমাই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়,বাদীর ছোট ভাই সিদ্দিকুর রহমান ও তার ছেলে রিপন, রিয়াজ মেয়ের জামাই খোরশেদের নেতৃত্বে ১২/১৪ জনের সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আক্রামন করে বাড়ির আম, জাম, কাঁঠাল, লিচু, লেবু, পেয়ারা, সুপারিসহ ফলজ গাজ কর্তন করে। অস্ত্রের ভয় দেখিয়ে ঘরে প্রবেশ করে মহিলাদের মারধর করে, চাবি ছিনিয়ে নিয়ে স্বর্ন ও টাকা লুট করে নিয়ে যায়। মহিলাদের আত্ম চিৎকারে লোকজন আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আউয়ুব জানান,এই ঘটনায় থানায় অভিযোগ গ্রহন করা হয়েছে, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।