ব্রেকিং:
দাউদকান্দি শিশু ধর্ষণের অভিযোগ অপ্রতিরোধ্য বসুন্ধরা কুমিল্লায় নির্বিচারে শিশুশ্রম কর্মকর্তা-কর্মচারীদের অচেতন করে ব্যাংক লুট বাঞ্ছারামপুর থানা থেকে লোক ছাড়াতে নেতা নিলেন দেড় লাখ টাকা! পদুয়ার বাজারে ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান বিডিআর বিদ্রোহ:অভিযুক্তদের পক্ষে কেন আইনি লড়াই করে বিএনপি? বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ফসল বিডিআর বিদ্রোহ একদিনে আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪১০ জাতীয় বিশ্ববিদ্যায়ের স্থগিত পরীক্ষাসমূহের নতুন সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান মোমেনের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪০০ কোটি ছাড়াল মেট্রো রেল প্রকল্পে গড় অগ্রগতি ৫৬.৯৪% দেশে হচ্ছে আরও সাত নভোথিয়েটার আসছে তাৎক্ষণিকভাবে ভোটার হওয়ার সুযোগ শঙ্কা কেটে পুনরুদ্ধারের পথে অর্থনীতি করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে শেখ হাসিনা ও বাংলাদেশের ভূয়সী প্রশংসায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর দুর্নীতিবিরোধী ভাষণ দূরদর্শিতার প্রমাণ
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

লালমাই উপজেলায় একশত ফলজ গাছ কর্তন ও স্বর্নলংকার লুটপাটের অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২১  

কুমিল্লার লালমাই উপজেলার ভুলনই উত্তর ইউনিয়নের বারাইপুর গ্রামে একশত ফলজ গাছ কর্তন করা সহ দশ ভরি স্বর্ণ এবং নগদ এক লক্ষ চল্লিশ হাজার টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে ওই গ্রামের আব্দুল মান্নান সর্দ্দারের বাড়িতে মধ্য যুগীয় কায়দায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় লালমাই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়,বাদীর ছোট ভাই সিদ্দিকুর রহমান ও তার ছেলে রিপন, রিয়াজ মেয়ের জামাই খোরশেদের নেতৃত্বে ১২/১৪ জনের সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আক্রামন করে বাড়ির আম, জাম, কাঁঠাল, লিচু, লেবু, পেয়ারা, সুপারিসহ ফলজ গাজ কর্তন করে। অস্ত্রের ভয় দেখিয়ে ঘরে প্রবেশ করে মহিলাদের মারধর করে, চাবি ছিনিয়ে নিয়ে স্বর্ন ও টাকা লুট করে নিয়ে যায়। মহিলাদের আত্ম চিৎকারে লোকজন আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আউয়ুব জানান,এই ঘটনায় থানায় অভিযোগ গ্রহন করা হয়েছে, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

কুমিল্লার ধ্বনি