ব্রেকিং:
নৌকায় লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিহত ১০, জীবিত ৩০ বাংলাদেশি মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

‘লুটপাটের কারণে ক্ষমতায় থাকার পরেও আ. লীগে কোনো উচ্ছ্বাস নেই’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ জুন ২০২৪  

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী বলেছেন, দুর্নীতি-লুটপাটের কারণে ক্ষমতায় থাকার পরেও আওয়ামী লীগে কোনো উচ্ছ্বাস নেই।

শুক্রবার (০৭ জুন) বিকেলে বরিশাল নগরের আমতলা এলাকার লায়লা কমিউনিটি হলে বরিশাল মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা সাক্ষাৎ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তাদের (আওয়ামী লীগের) সঙ্গে দেশবাসী নেই। তারা এখনও খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে আছেন। তাই তারা ডামি নির্বাচনে কেউ ভোট দিতে যাননি। সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশের স্বার্থে স্বৈরাচার এরশাদ থেকে শুরু করে ১/১১ মঈন উদ্দিন ও ফকরুদ্দিনের সঙ্গে ক্ষমতার লোভে শেখ হাসিনার মতো আপোশ করেননি।

সভায় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান বলেন, সরকার এবার ৫ বছর ক্ষমতায় টিকে থাকতে পারবে না। বেনজির যেভাবে দেশ থেকে হাওয়া হয়ে গেছে, শেখ হাসিনাও হাওয়া হয়ে যাবে। নেতাকর্মীরা একটু অপেক্ষা করেন, মনোবল ভাঙবেন না; আমরাও আপনাদের মতো অন্যায়-অত্যাচার জেল-জুলুম নির্যাতনের বহু শিকার হয়েছি। আমরাতো বিরোধী দল, আমরা তো বেনজীরকে ধাওয়া করিনি। তাহলে এতো ক্ষমতাধর ব্যক্তি হয়েও কেন পালিয়ে যায়!

সভা শেষে বিগত সময়ের এক দফা আন্দোলনে ক্ষমতাসীন দলের নির্যাতন ও কারাভোগকারী নেতাকর্মীদের খোঁজখবর নেন কেন্দ্রীয় নেতারা। পাশাপাশি তাদের ফুলের শুভেচ্ছা জানান তারা।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খান মো. আনোয়ার ও জেলার সদস্য সচিব কামরুল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মসিউর রহমান মঞ্জু।

সেখানে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ফকরুল ইসলাম রবিন, কাজী রেজওয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম সোহেল, সরোয়ার ভুঁইয়া রুবেল, ফয়সাল আহমেদ খান, আলাউদ্দিন জুয়েল, সহ-সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ রাসেল, মাহমুদ হাসান, সহ দপ্তর সম্পাদক ওসমান গনি প্রমুখ।