ব্রেকিং:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উত্তর জেলা আ’লীগের পুষ্পস্তবক অর্পণ ৪৮ বছরেও নির্মিত হয়নি গণহত্যার স্মৃতিস্তম্ভ আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে কুমিল্লার সন্তান গোমতীর বাঁধে অবৈধ ভাবে গাছ কাটার অভিযোগ বিশাল জয়ে শুরু কুমিল্লার বিপিএল মিশন জামাত থেকে সাবেক সচিব এর পদত্যাগ কুবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের জয় ডাকাতিয়ায় বালু ডাকাতি রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ‘জনগণের সেবার জন্যই পুলিশের জন্ম’ রাতের আধারে গোমতী যেন লুটের চর! এই দিনে হানাদার মুক্ত হয় চান্দিনা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ সান্ধ্য কোর্স বন্ধসহ ১৩ নির্দেশনা দিল ইউজিসি গুগল সার্চিংয়ে শীর্ষে সাকিব! অর্থ পাচার রোধে বিএফআইইউ’র নতুন নীতিমালা পাঁচ উপায়ে অর্থ সঞ্চয় করুন চিন্তা ছাড়াই! ‘জ্যোতিষশাস্ত্র ও রাশিফল’ ইসলাম যা বলে স্বর্ণজয়ী আরচ্যারী দলকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভ্যর্থনা ঢাকায় মুক্তি পাচ্ছে ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৩৩

শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

২০১৯ বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে অংশগ্রহণ করেছে ৭টি দল। রাজধানীর নামী এক পাঁচতারকা হোটেলে দল গঠনের নিলামে অংশ নেয় তারা। এবারের নিলামে দলগুলো নাম-ডাক আর অভিজ্ঞতার চেয়ে যে ক্রিকেটাররা খেলার ভেতরে আছে আর ইনফর্ম পারফরম্যান্স ভালো তাদেরকেই বেশি গুরুত্ব দিয়েছে।

বঙ্গবন্ধু বিপিএলে স্পন্সর বিহীন দুই দলের একটি হলো কুমিল্লা ওয়ারিয়র্স। বাংলাদেশের প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় এই দলের দায়িত্বে আছেন। সদ্য সাবেক হওয়া প্রোটিয়া কোচ ওটিস গিবসন কুমিল্লার কোচ হিসেবে আছেন।

অন্য দলগুলোর মতো কুমিল্লা ওয়ারিয়র্সও তরুণ ও অভিজ্ঞদের উপর ভরসা করছে এই বিপিএলে। দেশীদের ক্ষেত্রেও তরুনরাই বেশি সুযোগ পেয়েছেন। তবে বিদেশীদের ক্ষেত্রে টি-টোয়েন্টির অভিজ্ঞ ক্রিকেটাররাই শুধু সুযোগ পেয়েছেন দলে।

চলুন দেখে নিই বঙ্গবন্ধু বিপিএলে কেমন দাঁড়ালো কুমিল্লা ওয়ারিয়র্স-এর স্কোয়াড।

কুমিল্লা ওয়ারিয়র্স: আল আমিন হোসেন, সৌম্য সরকার, ইয়াসির আলী, সাব্বির রহমান, কুশল পেরেরা (বি), মুজীব-উর-রহমান (বি), সানজামুল ইসলাম, আবু হায়দার, মাহিদুল অংকন, সুমন খান, ডেভিড মালান (বি), দাসুন শানাকা (বি), ফারদিন হোসেন।

দেশি ক্রিকেটারঃ সৌম্য সরকার, আল-আমিন হোসেন (জুনি.), ইয়াসির আলী চৌধুরী, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, মাহিদুল অঙ্কন, সুমন খান, ফারদিন হোসেন অনি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর