ব্রেকিং:
সভা-সমাবেশে উপেক্ষিত খালেদা জিয়া আজ ঐতিহাসিক ৭ মার্চ পরকীয়া প্রেমিককে ডাকাত অপবাদে হত্যা ১৩০০ বছরের ৩টি পুরাকীর্তি পাওয়া গেল গোমতীর পাড়ে কুমিল্লা শিল্পীদের জন্য উর্বর ভূমি কুমিল্লায় ক্যারাম প্রতিযোগিতা সন্ত্রাসী মহিউদ্দিন গ্রেফতার কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী নারী শেখ হাসিনা সাপ্তাহিক টিকাদানে চীন-ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক পলিটেকনিক শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হচ্ছে সুনীল অর্থনীতিতে অপার সম্ভাবনা বিষমুক্ত সবজি বিপ্লবের হাতছানি পূর্বমুখী বাণিজ্যে ‘রেশমী’ সম্ভাবনা অস্ত্র পাচ্ছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৬০ থানায় একযোগে ৭ই মার্চ উদ্যাপন করবে পুলিশ -আইজিপি বিশ্বের দ্বিতীয় নিউজিয়াম গড়ে তুলেছেন বাংলার এক কৃষক আল-জাজিরার বাংলাদেশবিরোধী কর্মকাণ্ড নিয়ে হাকিকা টিভির রিপোর্ট জাহাজে আসছে মেট্রোরেলের প্রথম ট্রেন অবৈধভাবে দখল হওয়া খালের দুই পাশ দখলমুক্ত করা হবে
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

শরীর ঢাকা স্বল্প পোশাকে, নিয়া শর্মার উষ্ণতার ঝড় নেটদুনিয়ায়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

নিয়া শর্মা। ২০১০ সালে গ্ল্যামার জগতে পা রাখেন। জনপ্রিয় সিরিয়াল ‘কালী-এক অগ্নিপরীক্ষা’য় ‘অনু’ চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। এরপর স্টার প্লাসে ‘এক হাজারো মে হে মেরা বেহেনা’ ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন। এরপর বহু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন নিয়া। কয়েক বছর আগে তিনি অংশগ্রহণ করেছিলেন কালার্স চ্যানেলের ফিয়ার ফ্যাক্টরীতে। এছাড়া অভিনেত্রী ২০২০ সালে ‘নাগিন ‘ সিজন ৪ এ স্বর্ণার চরিত্রে বেশ নজর কেড়েছিলেন। এরপর অভিনেত্রী অনেকের প্রিয় মেয়ে হয়ে উঠেছেন।

২০২০ সালে কার্লাস চ্যানেলে ‘খতরে কি খিলাড়ী সিজন মেড ইন ইন্ডিয়া সিজন ১০’ এ অংশগ্রহণ করেন। আর সেখানে প্রথম স্থান অধিকার করেন। লকডাউনের পর সেভাবে অভিনেত্রী অভিনয় না করলেও দীর্ঘ দিন ছুটি কাটিয়ে এবার অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘জামাই ২.০’তে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রবি দুবে ও নিয়া শর্মা।  ওয়েব সিরিজটির শুটিং হয়েছে গোয়াতে। এই ওয়েব সিরিজে গোয়ার সমুদ্র সৈকতে বোল্ড লুকে দেখা যাবে নিয়া শর্মাকে। ইতিমধ্যে এই ওয়েব সিরিজের টিজার ইউটিবে মুক্তি পেয়েছে। এছাড়া সম্প্রতি নেহা কাক্কার আর টনি কাক্কারের নতুন গানের মিউজিক ভিডিও ‘গালে লাগ জানা’ গানে অভিনয় করেছেন নিয়া শর্মা।

টেলিভিশনে মিষ্টি মেয়ের অভিনয় করলে বাস্তবে তিনি অন‍্যতম ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন। নিজের সেক্সি ফটোসেশানে মাত করে রাখেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দিন দিন ইন্সটা ফলোয়ার সংখ্যা বেড়ে হয়েছে ৫.৬ মিলিয়ন। নিজের হট ফটোশুটের জন্য বেশ জনপ্রিয় এই সেক্সি নায়িকা। সম্প্রতি ইন্সটায় অভিনেত্রীর একটি হট ফটোশুট ঝড় তুলেছিল।কালো রঙের ব্যাকলেস ড্রেস ও লাল রঙের লিপস্টিকে নিয়াকে যথেষ্ট সুন্দরী লাগছিল।

নিয়া নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয় থাকেন।  মাঝে মাঝেই তিনি নিজের বিভিন্ন ছবি ও ভিডিও অভিনয়ের নানান কাজের তথ্য আপলোড করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।  সম্প্রতি নিয়ার একটি হট বুমেরাং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী সাদা তোয়ালে গায়ে জড়িয়ে খোলা চুলে আর নিউড মেক আপে সোফায় বসে এই ভিডিও করেন। উন্মুক্ত ক্লিভেজে আরো বেশি সেক্সি লাগছিলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই হট বুমেরাং ভিডিও।

 

কুমিল্লার ধ্বনি