ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের নতুন রেকর্ড, মৃত্যু ৩৭ নিজেরা আক্রান্ত হয়েও সেবায় পিছিয়ে নেই চিকিৎসাকর্মীরা করোনা সঙ্কটেও মে মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স স্বাস্থ্যবিধি লঙ্ঘনে আরও কঠোর হবে সরকার সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল এটিএম বুথ এখন গ্রামেও করোনা-উত্তর অর্থনীতি পুনরুদ্ধার মূল লক্ষ্য গণপরিবহনে উঠার সময় এখন যেসব বিষয় না মানলেই বিপদ! বেলা বাড়তেই সামাজিক দূরত্ব উধাও পুকুর গিলে খাচ্ছে সড়ক, জনমনে আতঙ্ক গলা টিপে হত্যার পর শিশুকে গোয়ালঘরে লুকিয়ে রাখলেন সৎ মা চাঁদপুরে করোনা রোগীর সংখ্যা ২০০ ছাড়িয়েছে, মৃত্যু বেড়ে ১৮ ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিলো পাঁচ পুলিশ! কুমিল্লায় করোনায় আক্রান্ত ১ হাজার ছাড়াল মাস্ক ছাড়া বাইরে বের হলে ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা করোনা প্রকল্পে বিশেষ বরাদ্দ ২০৭ কোটি টাকা এসএসসির সব সূচকেই ভাল ফল
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৬৪

শাকিবের বিরুদ্ধে ফাইট ডিরেক্টরের অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারের ভোটার তালিকায় ফাইট ডিরেক্টর শামীমের নাম পুনরায় সংযোজন করা হয়নি। এ ব্যাপারে সোমবার সন্ধ্যায় শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের কাছে উকিল নোটিশ নিয়ে হাজির হন শামীম।

শামীম বলেন, একবার শুটিং করার সময় শাকিব খানের সঙ্গে আমার হাতাহাতি হয়। ব্যক্তিগত জেলাসি থেকে শাকিব খান অন্যায়ভাবে আমার সদস্য পদ বাতিল করেন। শিল্পী সমিতির বর্তমান কমিটি নয়, শাকিব-অমিত প্যানেল অন্যায়ভাবে আমার সদস্যপদ বাতিল করেছিল।

এ ফাইট ডিরেক্টর বলেন, আমি মনে করেছিলাম, বিষয়টি সুরাহা করে নতুন কমিটি আমার ভোটাধিকার ফিরিয়ে দেবেন। কিন্তু শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে প্রকাশিত ভোটার তালিকায় আমার নাম না দেখে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে উকিল নোটিশ নিয়ে যাই। 

উকিল নোটিশ প্রসঙ্গে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, শামীম ভাই গত দুই বছরে বিষয়টি নিয়ে আমাদের কাছে আসেননি। যে কারণে সদস্য পদ ফিরিয়ে দেয়া হয়নি। শাকিব খান-অমিত হাসান প্যানেল যখন শিল্পী সমিতির দায়িত্বে ছিল তখন তার সদস্য পদ বাতিল করা হয়। বিষয়টি শামীম ভাইকে বুঝিয়ে বলেছি। তিনি বিষয়টি বুঝতে পেরে উকিল নোটিশ ফিরিয়ে নেন। 

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণার আগে শোনা যায়, এই নির্বাচনে মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করবে। দুই প্যানেল থেকে মনোনয়নপত্র কিনলেও শেষ পর্যন্ত মৌসুমী-তায়েব প্যানেল মনোনয়ন জমা দেননি। মৌসুমী স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। 

কুমিল্লার ধ্বনি
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর