ব্রেকিং:
নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও এতিমদের ঈদ বস্ত্র বিতরণ কুমিল্লায় ছুটির দিনে জমজমাট ঈদবাজার রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু থমকে যাওয়া টিসিবি’র পণ্য ফের চালু হচ্ছে শাহ আমানতে সোয়া ১১ কেজি সোনা উদ্ধার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ তে ‘বাইশে শ্রাবণ’ ছবির গান ‘এই শ্রাবণ’ গেয়ে ভক্তদের মন ভাসিয়ে দিলেন বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল সম্প্রতি লাচ্ছি-আনারসের শরবত তৈরি করে আবারো আলোচনায় এসেছেন কেকা ফেরদৌসি। পবিত্র মাহে রমজানে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ‘ডেট্রয়েটে’র মুসলিম-অমুসলিমরা এক সঙ্গে সাহরি গ্রহণ করে সম্প্রীতির এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। লা লিগায় মেসিদের ম্যাচে প্রথমবারের মত ধারাভাষ্য দিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।
১৭৭

শান্তির কুমিল্লায় ‘র‌্যাগ-ঈগলের’ স্থান নেইঃএমপি বাহাউদ্দিন বাহার

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

অপরাধে জড়িয়ে পড়া কিশোর-তরুণদের সঠিক পথে ফিরে আসার আহবান জানিয়ে, কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, শান্তির কুমিল্লায় কাউকে অশান্তি সৃষ্টি করতে দেয়া হবে না। ‘র‌্যাগ-ঈগলের’(কিশোর গ্যাং গ্রুপ) জায়গা কুমিল্লায় হবে না। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেই আমাদের নজরদারি আছে। আগামী প্রজন্মকে আমরা কিছুতেই ধ্বংস হতে দেবো না।
গতকাল কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ইফতার মাহফিলের পূর্বে ক্রীড়া পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন। 
কুমিল্লা হাইস্কুলের তরুণ ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, কুমিল্লার প্রাচীন এ শিক্ষা প্রতিষ্ঠানের ছেলেরা প্রমাণ করতে সক্ষম হয়েছে- কুমিল্লা এগুলেই এগুবে বাংলাদেশ। আমি তাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। হাইস্কুলের ক্রিকেটাররা দেশবাসীর কাছে কুমিল্লার মুখ উজ্জ্বল করেছে। 
এমপি বাহার বলেন, কুমিল্লার কিশোর-তরুণদের ক্রীড়ামুখী করতে ৮ একর জায়গা নিয়ে আরো একটি স্টেডিয়াম তৈরি করা হবে। এখানে সব ধরনের খেলাধূলার সুযোগ সুবিধা থাকবে এবং প্রত্যেক স্কুলের শিক্ষার্থীরা সেখানে অনুশীলন করতে পারবে। স্কুলের বাচ্চাদের নিয়ে এ স্টেডিয়ামটি উদ্বোধন করা হবে। আমরা চাই কুমিল্লা থেকেই জাতীয় মানে খেলোয়াড় তৈরি হোক; যার দ্বারা পরিচিতি পাবে আমাদের কুমিল্লা।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবুল ফজল মীর। অনুষ্ঠানের শুরুতেই কুমিল্লা প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন সূর্যতরুণ, রানারআপ কমার্শিয়াল ইন্সটিটিউট, সিপিএল চ্যাম্পিয়ন ইয়াং সোসাইটি, রানারআপ ভিক্টোরিয়া স্পোর্টিং এর খেলোয়াড় কর্মকর্তাদের হাতে ট্রফি ও অর্থ পুরুস্কার তুলে দেয়া হয়। এছাড়াও জাতীয় স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন কুমিল্লা হাইস্কুলের ক্রিকেটার ও জব্বারের বলী খেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার হোমনার শাহজালাল বলীকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়।
এ সময় কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক কাইজার মোহাম্মদ ফারাবী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, পিপি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনসহ অন্যান্য কর্মকর্তা ও অতিথিগণ উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর