ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন চাঁদপুরে নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত জন্মদিনে জমকালো আয়োজন, এসআই প্রত্যাহার কুমিল্লায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৩
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৩৫৫

শান্তির কুমিল্লায় ‘র‌্যাগ-ঈগলের’ স্থান নেইঃএমপি বাহাউদ্দিন বাহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

অপরাধে জড়িয়ে পড়া কিশোর-তরুণদের সঠিক পথে ফিরে আসার আহবান জানিয়ে, কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, শান্তির কুমিল্লায় কাউকে অশান্তি সৃষ্টি করতে দেয়া হবে না। ‘র‌্যাগ-ঈগলের’(কিশোর গ্যাং গ্রুপ) জায়গা কুমিল্লায় হবে না। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেই আমাদের নজরদারি আছে। আগামী প্রজন্মকে আমরা কিছুতেই ধ্বংস হতে দেবো না।
গতকাল কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ইফতার মাহফিলের পূর্বে ক্রীড়া পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন। 
কুমিল্লা হাইস্কুলের তরুণ ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, কুমিল্লার প্রাচীন এ শিক্ষা প্রতিষ্ঠানের ছেলেরা প্রমাণ করতে সক্ষম হয়েছে- কুমিল্লা এগুলেই এগুবে বাংলাদেশ। আমি তাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। হাইস্কুলের ক্রিকেটাররা দেশবাসীর কাছে কুমিল্লার মুখ উজ্জ্বল করেছে। 
এমপি বাহার বলেন, কুমিল্লার কিশোর-তরুণদের ক্রীড়ামুখী করতে ৮ একর জায়গা নিয়ে আরো একটি স্টেডিয়াম তৈরি করা হবে। এখানে সব ধরনের খেলাধূলার সুযোগ সুবিধা থাকবে এবং প্রত্যেক স্কুলের শিক্ষার্থীরা সেখানে অনুশীলন করতে পারবে। স্কুলের বাচ্চাদের নিয়ে এ স্টেডিয়ামটি উদ্বোধন করা হবে। আমরা চাই কুমিল্লা থেকেই জাতীয় মানে খেলোয়াড় তৈরি হোক; যার দ্বারা পরিচিতি পাবে আমাদের কুমিল্লা।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবুল ফজল মীর। অনুষ্ঠানের শুরুতেই কুমিল্লা প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন সূর্যতরুণ, রানারআপ কমার্শিয়াল ইন্সটিটিউট, সিপিএল চ্যাম্পিয়ন ইয়াং সোসাইটি, রানারআপ ভিক্টোরিয়া স্পোর্টিং এর খেলোয়াড় কর্মকর্তাদের হাতে ট্রফি ও অর্থ পুরুস্কার তুলে দেয়া হয়। এছাড়াও জাতীয় স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন কুমিল্লা হাইস্কুলের ক্রিকেটার ও জব্বারের বলী খেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার হোমনার শাহজালাল বলীকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়।
এ সময় কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক কাইজার মোহাম্মদ ফারাবী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, পিপি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনসহ অন্যান্য কর্মকর্তা ও অতিথিগণ উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর