ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭৬

শিশুকে রক্তমাখা ব্যান্ডেজ লাগিয়ে অন্ধ সাজিয়ে ভিক্ষা

প্রকাশিত: ৩০ মে ২০১৯  

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে তিন বছরের ছোট বোনকে নকল রক্তমাখা ব্যান্ডেজ লাগিয়ে, অন্ধ সাজিয়ে ভিক্ষা করার দায়ে তাসলিমা আক্তার নামে এক কিশোরীকে আটক করেছে পুলিশ। 

প্রতারক ভিক্ষুক কিশোরী রাজধানীর রায়েরবাগের সি ব্লকের আবুল ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া সালাউদ্দিনের মেয়ে। তারই আরেক মেয়ে শিশু সালেহাকে অন্ধ সাজিয়ে প্রতারণার অভিযোগ করা হয় তাসলিমার বিরুদ্ধে।

এসআই আবুল কালাম আজাদ বলেন, একটি অবুঝ শিশুকে কোলে নিয়ে এক নারী বোরকা পরে ফুটওভার ব্রিজে ভিক্ষা করছিল। অবুঝ শিশুটিকে অন্ধ সাজানো হয় এবং তার হাতে রক্ত মাখানো ব্যান্ডেজ লাগানো ছিল।

তিনি বলেন, সবার মতো আমিও এমন দৃশ্য দেখে পকেট থেকে ৫০০ টাকা বের করে সাহায্য করতে গিয়ে সন্দেহ হলে প্রতারণার প্রকৃত রহস্য বেরিয়ে আসে।

পুলিশ কর্মকর্তা বলেন, এভাবে যদি মানুষ প্রতারণা করে ভিক্ষা করে তাহলে তো প্রকৃত অসহায় দরিদ্র মানুষ সাহায্য থেকে বঞ্চিত হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর