ব্রেকিং:
ঈদের নামাজ শেষে গোমতীতে ঝাঁপ দেয়া যুবকের মরদেহ পাওয়া গেছে লালমাইয়ে করোনা আক্রান্ত শিশু লামিয়া সুস্থ ঈদের নামাজ থেকে আসার পর করোনায় আক্রান্ত এবারের ঈদ ছিল অনলাইনময় করোনা আক্রান্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপারের পিতার মৃত্যু আওয়ামী লীগই জনগণের পাশে থাকে, এটাই আওয়ামী লীগের ঐতিহ্য - ওবায়দুল পাশে উঁচু জায়গা রেখে পরিকল্পিতভাবে পানিতে ঈদের নামাজ ৯ জুন পর্যন্ত ভ্যাট রিটার্ন জমার সময় বাড়ালো এনবিআর লোহাগড়ায় ঈদ উপহার পাঠালেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া নতুন ১৫২ সদস্যসহ পুলিশে করোনা আক্রান্ত চার হাজার ছাড়াল প্লাজমা দিতে চান এই চিকিৎসক দম্পতি হাসপাতালে রোগীর স্বজনদের বিরিয়ানি খাওয়ালেন আ’লীগ নেতা অনির্দিষ্টকাল জনগণের আয়ের পথ বন্ধ রাখা সম্ভব নয়: প্রধানমন্ত্রী নজরুলের গান আবৃত্তি করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল দুই শতাধিক পথশিশু ‘করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’ মোবাইল অ্যাপ ও হটলাইনে সাংসদ আসলামুল হকের অভিনব খাদ্য সহায়তা জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা
  • বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

৩৪১

শিশু অপহরণের ঘটনায় আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কুমিল্লার মুরাদনগরে শিশু অপহরণ ও মুক্তিপণ দাবীর তিন ঘন্টার মধ্যে অপহৃত শিশুকে উদ্ধারের ঘটনায় গ্রেফতার হওয়া ৩ জন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বুধবার (৬ অক্টোবর) সন্ধ্যায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৮নং আমলী আদালতে আসামী কবির হোসেন, দেলোয়ার হোসেন ও রাসেল মিয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
পুলিশ জানায়, শিশু অপহরণ ও মুক্তিপণ দাবীর ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয় তারা। জবানবন্দি রেকর্ড শেষে, তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক ইরফানুল হক। অপরদিকে অপহৃত শিশু তাফসির (৫) কুমিল্লার আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে।

গত মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে মুরাদনগর উপজেলার নহল গ্রামের প্রবাসী আক্তার হোসেনের ছেলে তাফসিরকে অপহরণ করে ৪লক্ষ টাকা দাবি করা হয়। এই ঘটনা মুরাদনগর থানায় জানানোর তিন ঘন্টার মধ্যে উপজেলার শুশুন্ডা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে অপহরণকারী চক্রের মূল হোতা কবির হোসেন, জোহরা বেগম, দেলোয়ার হোসেন ও রাসেল মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর