ব্রেকিং:
পুলিশের অভিযানে নারী সহ পলাতক আসামি আটক এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় থানায় মামলা মামলা প্রতাহারের দাবীতে প্রাননাশের হুমকি বিশ্বরোডের ছন্দু ও বড় মিয়া হোটেলকে জরিমানা শত বছরের পুরোনো মদের কারখানা গুড়িয়ে দিয়েছে প্রশাসন আমানিয়া হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা আফ্রিকায় সন্ত্রাসীদের আগুনে কুমিল্লার যুবকের মৃত্যু ৬ জেলার ৪৯ জন করদাতাকে সম্মাননা নুসরাত হত্যার প্রধান আসামি এখন কুমিল্লা কারাগারে ট্রাক চাপায় এসআই নিহত নকলের দায়ে পরীক্ষার্থী, শিক্ষক ও ঝাড়ুদার বহিষ্কার ড্যান্ডি`তে আসক্ত নগরীর ছিন্নমূল পথশিশুরা ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৩৩

শিশু অপহরণের ঘটনায় আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কুমিল্লার মুরাদনগরে শিশু অপহরণ ও মুক্তিপণ দাবীর তিন ঘন্টার মধ্যে অপহৃত শিশুকে উদ্ধারের ঘটনায় গ্রেফতার হওয়া ৩ জন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বুধবার (৬ অক্টোবর) সন্ধ্যায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৮নং আমলী আদালতে আসামী কবির হোসেন, দেলোয়ার হোসেন ও রাসেল মিয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
পুলিশ জানায়, শিশু অপহরণ ও মুক্তিপণ দাবীর ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয় তারা। জবানবন্দি রেকর্ড শেষে, তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক ইরফানুল হক। অপরদিকে অপহৃত শিশু তাফসির (৫) কুমিল্লার আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে।

গত মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে মুরাদনগর উপজেলার নহল গ্রামের প্রবাসী আক্তার হোসেনের ছেলে তাফসিরকে অপহরণ করে ৪লক্ষ টাকা দাবি করা হয়। এই ঘটনা মুরাদনগর থানায় জানানোর তিন ঘন্টার মধ্যে উপজেলার শুশুন্ডা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে অপহরণকারী চক্রের মূল হোতা কবির হোসেন, জোহরা বেগম, দেলোয়ার হোসেন ও রাসেল মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর