ব্রেকিং:
১৪ দিন পর ঢাকায় ফেরার অনুরোধ স্বাস্থ্য অধিদফতরের রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

শিশু ধর্ষণের ৪৭ দিন পর মিলল ‘ধর্ষকের’ মাথার খুলি-হাড়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১  

শিশু ধর্ষণ মামলার পর নিখোঁজ হন ৬২ বছর বয়সী ছোট মিয়া। এরপর বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান পাননি পুলিশ কিংবা পরিবারের লোকজন। অবশেষে ৪৭ দিন পর খোঁজ মেলে তার। তবে জীবিত নয়, একটি নির্জন এলাকায় পাওয়া গেল ছোট মিয়ার কঙ্কাল।

শনিবার দুপুরে কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের দড়ি মাছিমপুর গ্রাম সংলগ্ন সরিষাবাগ থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। নিহত ছোট মিয়া জেলার দেবীদ্বার পৌর শহরের ভিংলাবাড়ি গ্রামের আহাম্মদ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে ফসলি জমিতে কাজ করতে যাচ্ছিলেন কয়েকজন কৃষক। পথে সরিষাবাগের জমির এক পাশে কঙ্কালটি দেখে পুলিশে খবর দেন তারা। পরে ঘটনাস্থল থেকে মাথার খুলি, বুকের হাড়, হাত ও পায়ের হাড্ডিগুলো উদ্ধার করে পুলিশ। কঙ্কালের সঙ্গে একটি পাঞ্জাবি, পকেটে টুপি, মাস্ক, শ্বাসকস্টজনিত রোগ নিরাময়ে ইনহেলাসহ কিছু ওষুধ ও একটি বন্ধ মোবাইল ফোন পাওয়া যায়। মোবাইল ফোনের মাধ্যমে ছোট মিয়ার পরিচয় উদঘাটন করা হয়।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, উদ্ধার করা মোবাইল ফোনের মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার আত্মীয়-স্বজনকে থানায় ডেকে আনলে ওই মোবাইলে থাকা নম্বরগুলো শনাক্ত করেন।

ওসি আরো বলেন, পরিবারের সদস্যদের ডিএন’র আলামত সংগ্রহ ও সুরতহাল রিপোর্ট তৈরি করে কঙ্কালটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

৫ মার্চ নিজ বাড়ির পাশে একটি মুদি দোকানে ধর্ষণের শিকার হয় নয় বছর বয়সী এক শিশু। এ ঘটনায় ৭ মার্চ ছোট মিয়াকে একমাত্র আসামি করে দেবীদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী শিশুটির মা। এর পরদিন থেকে নিখোঁজ হন ছোট মিয়া।