ব্রেকিং:
রোটারী ক্লাবের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বার্ষিক ক্রীড়া ও মেধাভিত্তিক পুরস্কার বিতরণ কুবি শিক্ষার্থীকে বাঁচাতে সাহায্যের আবেদন এমপি’র নিজস্ব অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা হত্যার প্রতিবাদে মানববন্ধন কুবিতে রাষ্ট্রপতি স্বর্ণপদক পাচ্ছেন ১৪ শিক্ষার্থী গাছের সাথে সিএনজির ধাক্কায় ২ জন নিহত শালবন বিহারে ‘বই পোকা’র বনভোজন রাজমিস্ত্রী পরিকল্পনা , অব্যবস্থাপনা এবং হরিলুটের মহোৎসব! খুব শীঘ্রই আরও ৩টি নতুন স্টেডিয়াম হচ্ছে কুমিল্লায় নৈশপ্রহরী হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ! কুমিল্লা মহাসড়ক যেন আবর্জনার ভাগাড়! ভারতের ট্রানজিট ভিসা পাবেন যেভাবে ‘আসেন ভাই, ১০ টাকায় মোনাজাতে আসেন’ দুর্নীতিবাজদের বিরুদ্ধে টরন্টোতে প্রবাসীদের প্রতিবাদ সমাবেশ ক্যানসারের চেয়েও ভয়ংকর এ রোগে মারা যাচ্ছে ২০ শতাংশ মানুষ ব্রেনের কর্মক্ষমতা বাড়ানোর সাত কৌশল আলো দিয়ে চলবে ইন্টারনেট! সম্পদ ভাগ করলে দারিদ্র্য চলে যেতো: গভর্নর বিয়ের আগে যে বিষয়গুলো জানা অতি জরুরি

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৬১

শীতার্তদের জন্য সাড়ে ১১ হাজার কম্বল

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০১৯  

ঝালকাঠি জেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শীতার্তদের জন্য সাড়ে ১১ হাজার কম্বল বরাদ্ধ করা হয়েছে।

এর মধ্যে ঝালকাঠি সদর উপজেলার ১০ টি ইউপিতে ৩,৩৩০টি কম্বল, নলছিটি উপজেলার ১০টি ইউপিতে ৩,৩৩০টি, রাজাপুর উপজেলার ৬টি ইউপিতে ১৯৯৮টি এবং কাঁঠালিয়া উপজেলার ৬টি ইউপিতে ১৯৯৮টি কম্বল ঝালকাঠি জেলা ত্রাণ ও পুনর্বাসন বিভাগে পৌঁছেছে।

এছাড়া ঝালকাঠি পৌরসভায় ৩৩৩ টি ও নলছিটি পৌরসভায় ৩৩৩ টি, প্রতিটি পৌরসভা ও প্রতিটি ইউপিতে ৩৩৩ টি করে কম্বল বরাদ্ধ করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি