ব্রেকিং:
মাঠ প্রশাসনের কর্মচারীদের কর্মবিরতির কারণে অচলবস্থা নগরীর কাটাবিলে এক যুবককে কুপিয়ে আহত করলো ওয়ার্ড আ’লীগ নেতা মুজিব বর্ষ ভিক্টোরিয়ান্স টি-২০ ফাইনালে লড়বে বরুড়া-মনোহরগঞ্জ কুমিল্লায় মাদক উদ্ধারে পিছিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চান্দিনায় মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা যে কারণে গোপন বৈঠকে প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ রাষ্ট্রদূত প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ হাইকমিশনারের গোপন বৈঠক! ফের বাড়ল বিদ্যুতের দাম, ইউনিট ৭.১৩ টাকা অবশেষে নিয়ন্ত্রণে আসছে করোনাভাইরাস! ৬ প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা নকল ওষুধ বিক্রির অভিযোগে ৯০ হাজার টাকা জরিমানা দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা আটকাতে গিয়ে ডাকাত দলের গাড়ি চাপায় ব্যবসায়ী নিহত ইউপি সদস্যের বাড়ি থেকে এলজি ও কার্তুজ উদ্ধার পরীক্ষায় নকল সরবরাহের দায়ে শিক্ষকের কারাদণ্ড কুমিল্লায় অস্ত্রসহ তিন ডাকাত আটক কুড়িয়া পাওয়া সেই নবজাতকের নাম রাখা হলো মুজিবুর প্রশাসনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে চলছে নদী থেকে মাটি উত্তোলন খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজি, ভুয়া র‍্যাব কর্মকর্তা আটক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

৯৫

শেখ রাসেল জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ শুরু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজনে ও ফেনী ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুরু হয়েছে শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০১৯ প্রতিযোগিতা। 

মঙ্গলবার দুপুরে ফেনীর খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন তথ্য সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক।

উদ্বোধনী ম্যাচে অনূর্ধ্ব-১৮ বালক ইভেন্টে ঠাকুরগাঁওকে হারিয়েছে স্বাগতিক ফেনী। অন্য দুই ম্যাচে জিতেছে কুমিল্লা ও মুন্সিগঞ্জ।
এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে দেশের ৮টি বিভাগীয় দল, ৬৪ জেলা ও দুটি শিক্ষাবোর্ডের দল। প্রত্যেক দলে বালক-বালিকা অনূর্ধ্ব-১৫, অনূর্ধ্ব-১৮ (একক ও দ্বৈত) এবং প্রবীণ দ্বৈত (৪৫ ও তদূর্ধ্ব) মিলিয়ে সর্বমোট ৩২০ খেলোয়াড় অংশ নিয়েছে।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। 

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। আরও ছিলেন জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পি কে এম এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাম্মৎ সুমনী আক্তার, ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর