ব্রেকিং:
বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশ আত্মনির্ভরশীল হবে সীমার মাঝে অসীম তুমি অস্ট্রিয়ায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০` উদ্বোধন বঙ্গবন্ধুর সোনার বাংলার আধুনিক রূপ হচ্ছে ডিজিটাল বাংলাদেশ: পলক জাতির পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করছে সরকার ॥ প্রধানমন্ত্রী মানুষ যেন উন্নত জীবন পায়, সেটাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী অসহায়দের মুখে খাবার তুলে দিতে সরকার সর্বোচ্চ চেষ্টা করছে দেশে হিন্দু বৌদ্ধ মুসলমান খ্রিস্টান কোনো ভেদাভেদ নেই: তথ্যমন্ত্রী ঈদে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর দেওয়া চেক সাংবাদিকদের হাতে তুলে দিলেন মাশরাফি মতলবিরা সফলতার দুর্গে ফাটল ধরানোর অপচেষ্টা করছে: কাদের খাদ্য নিরাপত্তায় বাংলাদেশকে ২০২ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক নাটোরে আশ্রয় কেন্দ্রগুলোতে ভাত-মাংস পাঠালেন পলক অসহায় ও দুস্থদের জন্য বাংলাদেশ ছাত্রলীগের পশু কোরবানী মহামারির সময় সরকার মানুষের পাশে দাঁড়িয়েছে: প্রধানমন্ত্রী তাকে দাবায়ে রাখা যায়নি জনগণের পুলিশ হয়ে থাকতে চাই : আইজিপি ঈদ উপলক্ষে বিএসএফকে মিষ্টি খাওয়ালো বিজিবি সম্মিলিতভাবে দেশ গড়তে চাই আমরা : তথ্যমন্ত্রী রাজধানীতে বর্জ্য অপসারণে মাঠে ১৭ হাজার পরিছন্নতাকর্মী
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

১৬৪

শেখ রাসেল জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ শুরু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজনে ও ফেনী ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুরু হয়েছে শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০১৯ প্রতিযোগিতা। 

মঙ্গলবার দুপুরে ফেনীর খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন তথ্য সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক।

উদ্বোধনী ম্যাচে অনূর্ধ্ব-১৮ বালক ইভেন্টে ঠাকুরগাঁওকে হারিয়েছে স্বাগতিক ফেনী। অন্য দুই ম্যাচে জিতেছে কুমিল্লা ও মুন্সিগঞ্জ।
এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে দেশের ৮টি বিভাগীয় দল, ৬৪ জেলা ও দুটি শিক্ষাবোর্ডের দল। প্রত্যেক দলে বালক-বালিকা অনূর্ধ্ব-১৫, অনূর্ধ্ব-১৮ (একক ও দ্বৈত) এবং প্রবীণ দ্বৈত (৪৫ ও তদূর্ধ্ব) মিলিয়ে সর্বমোট ৩২০ খেলোয়াড় অংশ নিয়েছে।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। 

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। আরও ছিলেন জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পি কে এম এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাম্মৎ সুমনী আক্তার, ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

কুমিল্লার ধ্বনি