ব্রেকিং:
‘মুজিব বর্ষ ভিক্টোরিয়ান্স টি-২০’র ফাইনাল আগামী ২৯ ফেব্রুয়ারী কালেক্টরেট কর্মচারীদের ২য় দফায় কর্মবিরতি শুরু সরকারি খাল দখল করে সড়ক নির্মাণে ভ্রাম্যমাণ আদালতে জরিমান কলাগাছের ঝোঁপ থেকে দিনমজুরের লাশ উদ্ধার ইপিজেডের নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ মাত্র ৩শ’ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে খুন হয় জনি সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ ৫ দফা দাবিতে কুবি’র প্রশাসনিক ভবন অবরুদ্ধ করাতকলের বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযান শুরু বিএনপি নেতার বিরুদ্ধে মসজিদের জায়গা আত্মসাতের অভিযোগ দুই বছরেও নির্মাণ হয়নি ২০ হাত দৈর্ঘ্যের ব্রিজ! মেরিন ড্রাইভে চালু হচ্ছে দেশের প্রথম টুরিস্ট ক্যারাভ্যান গর্ভবতী মায়েদের যেসব টিকা ভুলেও নেয়া যাবে না সালমান শাহ’র মৃত্যুর প্রতিবেদন জমা দিয়েছে পিবিআই প্রাথমিকে বৃত্তি পেল ৮২ হাজার ৪২২ জন ঘরে বসেই পুলিশের যেসব সেবা পাবেন বিবাহিত নারীদের পরকীয়ায় জড়ানোর পাঁচ কারণ অতীত জীবনের গোনাহ মাফের আমল জিম্বাবুয়ে সিরিজের পরেও অধিনায়ক থাকছেন মাশরাফী!
  • বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৬

  • || ০২ রজব ১৪৪১

৫২

শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

সম্পত্তি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধকে বড় ছেলে ও পুত্রবধূর বিষ খাইয়ে হত্যা করার অভিযোগ ওঠেছে।
সোমবার ভারতের দক্ষিণ ২৪ পরগণায় ক্যানিংয়ের নিকারিকাটা অঞ্চলের বেলেখালি গ্রামে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। খবর- জিনিউজ।
জিনিউজ জানায়, বেশ কিছু দিন ধরেই বদ্রীনাথ সরদারের (৭২) সংসারে অশান্তি চলছিল। তিন ছেলের সংসারে বদ্রীনাথ ছিলেন বড় ছেলের কাছে। অভিযোগ উঠেছে, বাবার সম্পত্তি বড় ও মেজো ছেলে লিখিয়ে নিয়েছে। এ নিয়ে তিন ছেলের মধ্যে বিরোধ ছিল।

প্রতিবেশীর দাবি, সম্প্রতি ক্যানিংয়ে ছোট ছেলের কাছে গিয়েছিলেন বদ্রীনাথ। বিষয়টি নিয়ে বড় ছেলে ও বৌমার মধ্যে বিরোধ শুরু হয়। তার জেরেই নাকি খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেয় বড় ছেলে ও বৌমা। বাড়ির মেজ বউও এমন অভিযোগ করেছেন।

ঘটনার পরপরই অসুস্থ অবস্থায় বদ্রীনাথকে ক্যানিংয়ের মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শুরু হলেও ওই বৃদ্ধকে বাঁচানো যায়নি।

এদিকে ঘটনার তদন্তে ক্যানিং মহকুমা হাসপাতালে যায় ক্যানিং থানা-পুলিশ। এরই মধ্যে তদন্তও শুরু হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর