ব্রেকিং:
দেবিদ্বারে উ. জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদকের আঙ্গুল কর্তন কমলাপুর চাইল্ড হেভেন স্কুলে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন কুমিল্লার চৌদ্দগ্রামে পান বোঝাই পিক-আপ থেকে ৫৪ হাজার পিস ইয়াবা লালমাই পাহাড়ের কাঁঠালের ম–ম ঘ্রাণ তিতাশে মাটির পাতিল থেকে বের হচ্ছিল কান্নার আওয়াজ প্রধানমন্ত্রী দিল্লি যাচ্ছেন ২১ জুন নৌকায় লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিহত ১০, জীবিত ৩০ বাংলাদেশি মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ
  • বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

শ্বশুরবাড়ির পাশে সড়কে মিললো যুবকের লাশ! হত্যার অভিযোগ স্বজনদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ আগস্ট ২০২৩  

 কুমিল্লার হোমনায় শ্বশুরবাড়ির পাশের রাস্তা থেকে মঙ্গল মিয়া নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
আজ বৃহস্পতিবার  (৩ আগস্ট) সকালে  উপজেলার চান্দেরচর ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের পাকা রাস্তার পাশ থেকে  তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গল মিয়া উপজেলার ঘারমোড়া ইউনিয়নের মনিপুর  গ্রামের মো. মতিউর রহমানের ছেলে।
স্বজনদের অভিযোগ, স্ত্রীর সঙ্গে  দ্বন্দ্ব মিটমাট করার পর ফুসলিয়ে  মঙ্গল মিয়াকে বাড়িতে ডেকে নিয়ে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে।
পরিবার সূত্রে জানা গেছে, বিশ বছর আগে চান্দেরচর ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের মো.ধন মিয়া মেয়ে রীনা  আক্তারকে বিয়ে করেন মঙ্গল। তাঁর সংসারে ২ ছেলেও ২ মেয়ে রয়েছে। সম্প্রতি তাদের স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক দ্বন্ধ চলছিল। এ  দ্বন্ধের কারনে স্ত্রীকে তালাক দিয়েছে এমন সংবাদ প্রচার হলে তার শালারা  লোকজন নিয়ে পারিবারিক ভাবে জামেলা মিটমাট করে। ফুসলিয়ে শশুরবাড়িতে বেড়াতে নিয়ে যান। সকালে তার লাশ মিলে রাস্তায়।
এ বিষয় তার বোন লাইলী আক্তার জানান  ভাই( মঙ্গল মিয়া) মনিপুর বাড়িতে থাকে ভাবী থাকে চট্টগ্রামে এ নিয়ে দীর্ঘদিন যাবৎ ভাইও ভাবীর সাথে সাংসারিক দ্বন্ধ হচ্ছিল। এক পর্যায়ে ভাবীকে তালাক দেয়ার ঘোষনা দেয় ভাই।  পরে তার  ২ শালা  জসিম ও আঃ রব মোবাইলে ভাইকে হত্যার হুমকি দেয়। এবং বৈঠক বসতে বলে পরবর্তীতের গত কাল বুধবার(২ আগস্ট) লোকজন নিয়ে বৈঠক করে ভাইয়ের সাথে ভাবীর  দ্বন্ধ মিটমাট করে ফুসলিয়ে   শশুরবাড়িতে নিয়ে যায়। পরদিন সকাল তার লাশ পাওয়া গেল রাস্তায়।  আমার বিশ্বাস  ভাইকে   হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই
তবে মঙ্গল মিয়ার স্ত্রী রীনা আক্তার সাংবাদিকদের বলেন, আমাদের মধ্যে যে দ্বন্ধ ছিল তা মিটমাট হয়েছ।রাতে আমার সাথে ছিল।  এর বেশি কিছু জানি না।
হোমনা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তাঁর মৃত্যুর কারণ জানা যাবে।
 বার্তা প্রেরক