ব্রেকিং:
১১ দফা দাবি নিয়ে যা বললেন মাশরাফী জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৯৭২

শ্বশুড়বাড়ির লোকজন দ্বারা গৃহবধূ নির্যাতন

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

কুমিল্লা সদর দক্ষিণে শ্বশুড়বাড়ীর লোকজন কর্তৃক গৃহবধুকে নির্যাতনের অভিযোগ পাওয়া গিয়েছে।  গৃহবধুকে নির্যাতনের পর ঘরে তালা দিয়ে রাখলে গৃহবধুর চিৎকারে, স্থানীয়রা এসে ঘর থেকে উদ্ধার করে, তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গৃহবধূ জরুরী বিভাগ চিকিৎসাধীন রয়েছে। সে সদর দক্ষিন উপজেলার বালুয়ারচর এলাকার  জয়পুর গ্রামের  প্রবাসী আবু তাহেরের স্ত্রী।  
গতকাল ২৪ জুন, দুপুর ২টায়, সদর দক্ষিন উপজেলার বালুয়ারচর এলাকার জয়পুর গ্রামে এই ঘটনা ঘটে। 
জানা যায়, গত ৪বছর পূর্বে পারিবারিক ভাবে সদর দক্ষিণ উপজেলার বালুয়ারচর এলাকার জয়পুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো: আবু তাহের ও একই উপজেলার সুয়াগাজী এলাকার জঙ্গলপুর গ্রামের ইউনুছ মিয়ার মেয়ে জেমি আক্তারের বিবাহ হয়। 
বিবাহ পর থেকে বিদেশে ব্যবসা প্রতিষ্ঠানের পরিধি বৃদ্ধির লক্ষ্যে, টাকার জন্য চাপ দিলে পারিবারিক শান্তির লক্ষ্যে ৪ লক্ষ ৪০হাজার টাকা দেওয়া হয়। টাকা দেওয়ার পর দীর্ঘদিন সুখে শান্তিতে সংসার চলছিল। 
গত কিছুদিন পূর্বে আবারো ব্যবসার জন্য ২ লক্ষ টাকার জন্য চাপ সৃষ্টি করলে, টাকা দিতে অস্বীকৃতি জানালে শাশুড়ী, বড় ভাই দুলালও তার স্ত্রী রোকসানা বেগম, ননস মোসা: সেলিনা আক্তার তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ বিষয়ে সদর দক্ষিন থানায় গৃহবধু জেমির বড় ভাই মো: সোহেল  থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছে গৃহবধুর পরিবারের লোকজন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর