ব্রেকিং:
দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী বাঙ্গরায় চালককে খুন করে অটোরিকশা ছিনতাই রামচন্দ্রপুর সপ্রাবি`র মাঠ বরাদ্দের কাজ উদ্বোধন হাজীগঞ্জে যানজট নিরসনে সড়কে টোন স্থাপন ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব-রফিকুল ইসলাম বীর উত্তম কুমিল্লার সদর দক্ষিণ থেকে কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মুন্না নয়তলা ভবনের ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় যুবককে গলা কেটে হত্যা ব্রাহ্মনবাড়িয়ায় বৃদ্ধ খুনের ঘটনায় গ্রেফতার ৪ জন শাহরাস্তিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি তৈরি করলেন দুই বাংলাদে উন্নত প্রযুক্তির বডি স্ক্যানার বসছে শাহজালাল বিমানবন্দরে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় বুলেট ট্রেনে ৫৫ মিনিটে ঢাকা-চট্টগ্রাম, ডিসেম্বরে নকশার অনুমোদন দুই বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, পদ প্রায় ৪০০০ রিটার্ন জমার সময় বাড়ল এক মাস শিক্ষার্থীদের জন্য অনলাইনে ৬ হাজার লেকচার চিলাহাটি-হলদিবাড়ি রুটে রেল যোগাযোগ শুরু ডিসেম্বরেই
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

২২৮

শ্রমিকলীগ নেতার মৎস্য প্রকল্পের মাছ লুট!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লার মেঘনা উপজেলা শ্রমিকলীগ নেতার মৎস্য প্রকল্প থেকে মাছ লুটের অভিযোগ উঠেছে।

৪ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে লুটেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে ওই ঘটনায় শ্রমিকলীগ নেতা আব্দুর রাজ্জাক মেঘনা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার লুটেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক বাড়ীর পাশে এক একর জায়গায় মাছের চাষ করেন। পাশের বাড়ীর হাবিবুল্লার ছেলে নজরুল , কাউসার ও আসাদ মিয়ার ছেলে নিজাম মিয়া মঙ্গলবার দুপুরে জোর করে মাছ ধরে নিয়ে যায়। রাজ্জাক বাধাঁ দিলে তাকে কিল ঘুষি মেরে আহত করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

আব্দুর রাজ্জাক আজকের কুমিল্লাকে বলেন, তাদের পুকুরের মাছ আমার প্রকল্পে ঢুকেছে, এ কথা বলেই মাছ ধরে নিয়ে যায়। আমি একা বাধাঁ দিলে আমাকে কিল ঘুষি মারে। তাদের সাথে না পেরে দৌড়ে থানায় গিয়ে অভিযোগ করি।

মেঘনা থানার উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাইনি। আর উভয়ের মাঝে আত্মীয়তার সম্পর্ক থাকায় স্থানীয় মেম্বার এবং গন্যমান্য লোকজন সমাধা করবে বাদীকে আশ^স্থ করে, না হলে আইনী প্রক্রিয়ায় ব্যবস্থা  গ্রহণ করবো।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর