ব্রেকিং:
দাউদকান্দি শিশু ধর্ষণের অভিযোগ অপ্রতিরোধ্য বসুন্ধরা কুমিল্লায় নির্বিচারে শিশুশ্রম কর্মকর্তা-কর্মচারীদের অচেতন করে ব্যাংক লুট বাঞ্ছারামপুর থানা থেকে লোক ছাড়াতে নেতা নিলেন দেড় লাখ টাকা! পদুয়ার বাজারে ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান বিডিআর বিদ্রোহ:অভিযুক্তদের পক্ষে কেন আইনি লড়াই করে বিএনপি? বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ফসল বিডিআর বিদ্রোহ একদিনে আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪১০ জাতীয় বিশ্ববিদ্যায়ের স্থগিত পরীক্ষাসমূহের নতুন সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান মোমেনের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪০০ কোটি ছাড়াল মেট্রো রেল প্রকল্পে গড় অগ্রগতি ৫৬.৯৪% দেশে হচ্ছে আরও সাত নভোথিয়েটার আসছে তাৎক্ষণিকভাবে ভোটার হওয়ার সুযোগ শঙ্কা কেটে পুনরুদ্ধারের পথে অর্থনীতি করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে শেখ হাসিনা ও বাংলাদেশের ভূয়সী প্রশংসায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর দুর্নীতিবিরোধী ভাষণ দূরদর্শিতার প্রমাণ
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

সদর দক্ষিণে খাদেমুল বাহারের নেতৃত্বে অস্ত্রসহ যুবক গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২১  

কুমিল্লা সদর দক্ষিণে পাইপগান (এলজি) ও ২ রাউন্ড কার্তুজ সহ রিপন (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক সদর দক্ষিণ উপজেলা পরিষদ সংলগ্ন শ্রীমন্তপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে (২ ফেব্রুয়ারী) কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার সেকেন্ড অফিসার খাদেমুল বাহার সঙ্গীয় ফোর্স নিয়ে চৌয়ারা ইউনিয়নের শ্রীমন্তপুর গ্রামে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রধারী ও অস্ত্র ব্যবসায়ী রিপন কে একটি পাইপগান (এলজি) ও ২ রাউন্ড কার্তুজ সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রিপন একজন সক্রিয় অস্ত্র ব্যবসায়ী এবং তার বিরুদ্ধ অস্ত্র বিক্রির নামে অনেকের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশে সন্ত্রাসী,অবৈধ অস্ত্রধারী ও মাদক বিরোধী চলমান অভিযান এর অংশ হিসেবে রিপনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। এ অভিযান চলমান থাকবে।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, গ্রেফতারকৃত অস্ত্রধারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। অপরাধের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ তৎপর রয়েছে।

কুমিল্লার ধ্বনি