ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষ, আসামি ৯ শতাধিক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, শ্বশুর বাড়িতে ধরা পড়ল দুই ধর্ষক ডিমের মূল্য তালিকা-ক্রয়ের রশিদ না থাকায় জরিমানা প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, গ্রেফতার ৬ আখাউড়ায় চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক বাজারে চুরির ঘটনায় ৩ নৈশ প্রহরী গ্রেফতার ‘সাদা কালা’ গানে এবার ঝড় তুললেন নোয়াখালীর ৫ যুবক এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি ২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সন্ত্রাসী হামলায় রক্তাক্ত ছেলেকে দেখে বাবার মৃত্যু!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ আগস্ট ২০২২  

সন্তানের রক্তাক্ত চেহারা দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বাবা মাঞ্জু মিয়া মারা গেছেন। কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে থানায় মামলা করেছেন ভুক্তভোগী ব্রাহ্মণপাড়া মোশাররফ হোসেন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের কর্মচারী মো. সোহরাব হোসেন (৩২)।

জানা গেছে, সন্ত্রাসীদের অতর্কিতে হামলায় আহত মো. সোহরাব হোসেনকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। পূর্ববিরোধের জের ধরে তার ওপর হামলার আশঙ্কায় সোহরাব গত ৫ মে ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে হামলাকারীরা আরে ক্ষিপ্ত হয়।

গত ৮ জুলাই ওত পেতে থাকা ব্রাহ্মণপাড়ার ধান্যদৌল গ্রামের সৈয়দ তানভীর, ফেরদৌস নাঈম, ফারুক আহমেদ ও আবুল বাশারসহ অজ্ঞাত ৪-৫ জন সোহরাবকে মোটরসাইকেল থামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।

সোহরাব বলেন, আমাকে শ্বাসরোধ হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। পরে হান্নান নামক একজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নেন। অভিযুক্তরা আমার সঙ্গে থাকা গরু কেনার ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

সোহরাব আরো জানান, আমাকে প্রথমে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থা খারাপ দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। আমার বাবা অবস্থা দেখে স্ট্রোক করেন। ঘটনার দুদিন পর তিনি মারা যান।