ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা দুর্ধর্ষ চোর ইসমাইল গ্রেফতার তিন ফার্মেসীকে জরিমানা মেকআপ এন্ড নেইল আর্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঁদা না পেয়ে ব্রিকফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত অসহ্য যন্ত্রনা নিয়ে পরীক্ষা দিচ্ছে তাহসিন পেট্রোল বোমা মামলায় মালামাল ক্রোকের আদেশ পেছাল শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ চিকিৎসকের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন ১০ লাখ টাকার সেগুন কাঠ আটক আবর্জনার স্তূপে ৭০ বস্তা পেঁয়াজ! সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৪১৭৮

সব প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবো

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। রাস্তাঘাট পাকা হয়েছে। মাকড়সার জালের মতো এখন দেশে পাকা রাস্তা। তবে যেসব উন্নয়ন বাকি রয়েছে, তার জন্য ধৈর্য ধরতে হবে। আমরা সব উন্নয়ন প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবো।

সোমবার (৩১ ডিসেম্বর) সকাল সোয়া ১১টার দিকে নোয়াখালীতে জনগণের উদ্দেশে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা নিরঙ্কুশ বিজয় পেয়েছি। ঘরোয়াভাবে এ বিজয় উৎযাপন করবেন। বাইরে বের হয়ে কারও সঙ্গে খারাপ আচরণ করবেন না। তাছাড়া রাজনীতি মাঠে, কারও বাড়ি-ঘরে গিয়ে যেনো রাজনীতি করা না হয়।

তিনি বলেন, রাজনীতি জোয়ার-ভাটার মতো। কখনও জোয়ার আসবে, কখনও ভাটা। তাই দলীয় নেতাকর্মীদের বলবো বিরোধীপক্ষের সঙ্গে কোনো প্রকার বাড়াবাড়ি করা যাবে না। এটা নেত্রীর নির্দেশ নেতাকর্মীদের জন্য।

ওবায়দুল কাদের বলেন, রোববার (৩০ ডিসেম্বর) নির্বাচন হয়ে গেলো। এতে কোনো প্রকার সহিংসতা বা বিশৃঙ্খলা হয়নি। আমরা জনগণের রায়ে জয় পেয়েছি। তাই আমাদের নেতাকর্মীদের অভিনন্দন জানাই। আপনারা দলকে ভালোবেসে বিজয় এনেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর