ব্রেকিং:
মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকা ওয়াসার কর্মীদের উৎসাহ বোনাসে হাইকোর্টের নিষেধাজ্ঞা দেশে অপুষ্টিতে ভুগছেন ১ কোটি ৭০ লাখ বিবাহিত নারী জনপ্রিয় হচ্ছে ট্রেতে চারা রোপণ আখাউড়ায় ৫ পলাতক আসামি গ্রেফতার ফেনীতে সাজাপ্রাপ্ত আসামিসহ তিন মাদক ব্যবসায়ী ধরা ডিমের দাম ১ টাকা বেশি নেয়ায় হাজার টাকা জরিমানা ২ হাজার ৫০৪ কোটি টাকা ব্যয়ে ৬ প্রকল্পের অনুমোদন পণ্যের ন্যায্যমূল্য নিশ্চিত করতে কাজ করছে সরকার: বাণিজ্যমন্ত্রী তেলের দাম বৃদ্ধির সিদ্ধান্তের বৈধতা প্রশ্নে হাইকোর্টের রুল নিহতদের পরিবারকে ২ লাখ করে সহায়তা দেবে শ্রম মন্ত্রণালয়
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সমকামী নারীর চরিত্রে অভিনয় করতে হলে দীপিকাকে চাই: কৃতীর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

বলিউডের এমন কোনও পুরুষ নেই যিনি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রতি আকৃষ্ট নন।  তার রূপের ছটা, উপস্থিতি অগ্রাহ্য করা বেশ দুঃসাধ্য।

কয়েকদিন আগে মণীশ মলহোত্রর ব়্যাম্প শো-তে রীতিমতো ঝড় তোলেন নায়িকা। সঙ্গে ছিলেন রণবীর সিংহ। দীপিকার রূপ, গ্ল্যামার শুধুই কি পুরুষদের হৃদয় হরণ করে! না, তা বললে ভুল বলা হবে। মহিলারাও তার রূপে মুগ্ধ।

সেই প্রমাণই মিলল আরও একবার। কৃতী শ্যানন বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রী। দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। মুম্বাইয়ের এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কৃতী বলেন, ‘যদি কোনও সমকামী নারীর চরিত্রে অভিনয়ের সুযোগ আসে, তা হলে আমি দীপিকার সঙ্গে কাজ করতে চাইব।’

নায়িকার চোখেও দীপিকা অসাধারণ। তার এক অদ্ভুত আকর্ষণ ক্ষমতা আছে। তাই সমকামী নারীর চরিত্রে অভিনয় করতে হলে দীপিকাকেই সহ-অভিনেতা হিসাবে চান কৃতী।