ব্রেকিং:
সড়কে বিনিয়োগে আগ্রহী বিশ্বব্যাংক ২০০১-২০০৬, বিএনপির শাসনামলে দুর্নীতিতে বিপর্যস্ত বাংলাদেশ! সিরিজ নির্ধারণী ম্যাচে ফিল্ডিংয়ে বাংলাদেশ অনলাইনের আওতায় আসছে বিবাহ ও তালাক নিবন্ধন নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধন্যবাদ সর্বপ্রথম ভ্যাকসিন নিতে অর্থমন্ত্রীর আগ্রহ প্রকাশ ভারতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৮ অবশেষে ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার ঘর পাচ্ছে ৬৬ হাজার ১৮৯ পরিবার পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন অস্ত্র উঁচিয়ে গ্রামের লোকজনকে ধাওয়া আইন থাকলেও শিক্ষা ছুটির সুবিধা নেই কু.বি’তে চাঁদপুরে অনলাইন জুয়ারী গ্রেফতার, নগদ টাকাসহ সরঞ্জাম উদ্ধার চাঁদপুরের মতলব উত্তরে সাত স্থানে ১৪৪ ধারা জারি চাঁদপুরে ৫০ বছর পর সুন্দরী খাল সংস্কার কুমিল্লায় অতিথি পাখির মিলনমেলা অপেক্ষমাণদের তালিকা থেকে সরকারি মাধ্যমিকে ভর্তি শুরু শেয়ারবাজারে সুশাসন প্রতিষ্ঠায় পদক্ষেপ নেয়া হয়েছে কারাগারের বদলে ৪৯ শিশুকে বই দিয়ে বাড়ি পাঠালেন আদালত আল্লায় শেখের বেটিরে বাঁচায়ে রাহুক
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

১১৩৩

সরকারি খাল দখল করে সড়ক নির্মাণে ভ্রাম্যমাণ আদালতে জরিমান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল গ্রামে ফরিদ উদ্দিন মাষ্টারের বাড়ী সংলগ্ন সরকারি খালের মাঝে বস্তা ও মাটি ফেলে সড়ক নির্মান করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে মেহেদী হাসান নামের এক ব্যাক্তিকে ১০ হাজার টাকা জরিমান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

গতকাল মঙ্গলবার বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী ভ্রাম্যমান আদালতের অভিযানটি পরিচালনা করে সরকারি খালে অবৈধ দখল করে সড়ক নির্মানের অপরাধে মেহেদি হাসানকে এ অর্থদন্ড দেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ইউনিয়নের ধান্যদৌল গ্রামে ফরিদ উদ্দিন মাষ্টারের বাড়ী সংলগ্ন সরকারি খালের মাঝে বস্তা ও মাটি ফেলে বসত বাড়ির সড়ক নির্মান কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন ওই এলাকার খোরশেদ আলমের ছেলে মেহেদি হাসান। খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। এসময় তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকারি খালে অবৈধ দখল করে সড়ক নির্মানের অপরাধে মেহেদি হাসানকে নগদ ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন এবং আগামী চারদিনের মধ্যে খাল থেকে মাটি ও বস্তা সরিয়ে পানি প্রবাহমান করে দেওয়ার নির্দেশ দেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর