ব্রেকিং:
বাজারে চুরির ঘটনায় ৩ নৈশ প্রহরী গ্রেফতার ‘সাদা কালা’ গানে এবার ঝড় তুললেন নোয়াখালীর ৫ যুবক এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি ২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকা ওয়াসার কর্মীদের উৎসাহ বোনাসে হাইকোর্টের নিষেধাজ্ঞা দেশে অপুষ্টিতে ভুগছেন ১ কোটি ৭০ লাখ বিবাহিত নারী জনপ্রিয় হচ্ছে ট্রেতে চারা রোপণ আখাউড়ায় ৫ পলাতক আসামি গ্রেফতার ফেনীতে সাজাপ্রাপ্ত আসামিসহ তিন মাদক ব্যবসায়ী ধরা
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সাত বছর পর একসঙ্গে ৪ ভাই-বোনের জন্ম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ মার্চ ২০২২  

কুমিল্লায় একসঙ্গে চার শিশুর জন্ম হয়েছে। তাদের মধ্যে একটি মেয়ে ও তিনটি ছেলে। মা ও সন্তানেরা সুস্থ আছে। বুধবার রাত ১০টায় নগরীর একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জন্ম হয় চার ভাই-বোনের।

সদ্যজাত চার শিশু ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের চা বিক্রেতা সাইফুল ইসলাম ও গৃহিণী শিরিন আক্তার দম্পতির সন্তান। বিয়ের ৭ বছর পর তাদের ঘরে একসঙ্গে এসেছে চার ভাই-বোন।

সাইফুল ইসলাম জানান, ২০১৪ সালে শিরিন আক্তারকে পারিবারিকভাবে বিয়ে করেন তিনি। এক বছর পর তাদের একটি মেয়ে হয়। পরে তারা আরো সন্তানের জন্য পরিকল্পনা করেন। ছয় বছর চেষ্টার পর গত বছরের শেষদিকে শিরিন অন্তঃসত্ত্বা হন। বুধবার রাতে সিজারের মাধ্যমে একসঙ্গে চার সন্তানের জন্ম দেন তিনি।

ক্লিনিকের চিকিৎসক নাজমা মজুমদার লিরা বলেন, বুধবার রাতে শিরিন আক্তারের সিজার করেছি। গর্ভবতী হওয়ার পর থেকে তাকে আমিই দেখতাম। নিয়মিত পরীক্ষা নিরিক্ষা করিয়েছি। বুধবার রাতে ৩০ মিনিটের সিজারে একসঙ্গে চার সন্তানের জন্ম দেন শিরিন। এখন পর্যন্ত মা ও চার নবজাতক সুস্থ আছে।