ব্রেকিং:
শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ অবৈধ স্থাপনা উচ্ছেদ ২৩ ডিসেম্বর সংকট নিরসনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ট্রেন দুর্ঘটনায় আহত ১৩ জন কুমিল্লা মেডিকেলে কুমিল্লায় লাগামহীন পেঁয়াজের দাম নুসরাত হত্যার ১২জন আসামি এখন কুমিল্লা কারাগারে তিন বক্তার ওয়াজ নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন ব্যাপক আয়োজনে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালনের প্রস্তুতি পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ গরিব, অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য যাতায়াত ফ্রি! খুড়িয়ে চলছে জেলা ছাত্রলীগ! শিশু উদ্যানে অপরিকল্পিত রাইড স্থাপনে দুর্ঘটনার আশংকা আইসিসি র‍্যাংকিংয়ে নেই সাকিব ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা ট্রেন দুর্ঘটনা: নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে অচেনা ফোনে পতিতাপল্লী থেকে রক্ষা পেল কিশোরী পটুয়াখালীর নিখোঁজ ১২ জেলের সন্ধান মিলেছে সিলগালা করা হাসপাতালে অস্ত্রোপচার, প্রসূতির মৃত্যু ভোলায় নিখোঁজ ৯ জেলের মরদেহ বরিশালে উদ্ধার

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৪৪৯৫

সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করার আহ্বান কাদেরের

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

কোনো অপশক্তি যেন ভোটকেন্দ্র দখল করতে না পারে, সেজন্য নেতাকর্মীদের সর্বদা সতর্ক থাকতে হবে। ভোটগ্রহণ থেকে গণনা পর্যন্ত কেন্দ্র থেকে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নির্বাচনী পথসভায় তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে দুই-তৃতীয়াংশ মেজরিটি নিয়ে মহাজোট বিজয়ী হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তারাই বিভিন্ন জায়গায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আওয়ামী লীগকে দায়ী করছে। তারা বিভিন্ন উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। সে ফাঁদে পা না দিয়ে আগামী তিন দিন ধৈর্য ধরে নির্বাচন পরিচালনায় কাজ করুন। সুষ্ঠু নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

এ সময় পথসভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলসহ অন্যান্য নেতারা ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর