ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

সাহেদের মামলার চার্জশিট দাখিল, জেকেজি ভুয়া প্রতিষ্ঠান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমের অস্ত্র মামলার চার্জশিট (অভিযোগপত্র) আদালতে দাখিল করা হয়েছে। এছাড়া ডিবির তদন্তে বেড়িয়ে এসেছে জেকেজি হেলথ কেয়ার একটি ভুয়া প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবির অতিরিক্ত কমিশনার মো. আব্দুল বাতেন।

তিনি বলেন, সাহেদ অস্ত্রটি কোথাও ব্যবহার করেছে কি না, তার কোনো আলামত পাওয়া যায়নি। তবে অস্ত্র মামলার নিয়ম মেনেই তদন্ত সম্পূর্ণ করা হয়েছে।

অপরদিকে জেকেজির বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত কমিশনার বলেন, জেকেজি একটি ভুয়া প্রতিষ্ঠান। তদন্তে দেখা গেছে, এ প্রতিষ্ঠানের কোনো বৈধ কাগজপত্র নেই। স্টক একচেঞ্জ বা অন্য কোথাও নিবন্ধনও নেই। জেকেজি ২০ হাজার করোনার নমুনা পরীক্ষা করে যে রিপোর্ট দিয়েছে এর মধ্যে ২ হাজার রিপোর্টই ভুয়া।

জেকেজির মত একটি ভুয়া প্রতিষ্ঠান কীভাবে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার অনুমতি পেল বা স্বাস্থ্য অধিদফতরের কারা এর সঙ্গে জড়িত- এমন প্রশ্নে তিনি বলেন, তদন্তে যা পাওয়া গেছে সেটা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। স্বাস্থ্য অধিদফতর একটি সরকারি প্রতিষ্ঠান। সরকারি নিয়ম মেনে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে স্বাস্থ্য অধিদফতরের জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেবে।

কুমিল্লার ধ্বনি