ব্রেকিং:
পুলিশের অভিযানে নারী সহ পলাতক আসামি আটক এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় থানায় মামলা মামলা প্রতাহারের দাবীতে প্রাননাশের হুমকি বিশ্বরোডের ছন্দু ও বড় মিয়া হোটেলকে জরিমানা শত বছরের পুরোনো মদের কারখানা গুড়িয়ে দিয়েছে প্রশাসন আমানিয়া হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা আফ্রিকায় সন্ত্রাসীদের আগুনে কুমিল্লার যুবকের মৃত্যু ৬ জেলার ৪৯ জন করদাতাকে সম্মাননা নুসরাত হত্যার প্রধান আসামি এখন কুমিল্লা কারাগারে ট্রাক চাপায় এসআই নিহত নকলের দায়ে পরীক্ষার্থী, শিক্ষক ও ঝাড়ুদার বহিষ্কার ড্যান্ডি`তে আসক্ত নগরীর ছিন্নমূল পথশিশুরা ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৩১৬

সিএনজির ছাদে ফুলের বাগান!

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

জুয়েল, কুমিল্লার প্রথম সিএনজি চালক, যে ২০ হাজার টাকা খরচ করে তার সিএনজির ছাঁদে এই ফুলের বাগান করে। আজ কান্দিরপাড় থেকে শাসনগাছা আসার সময় তার গাড়ি দিয়ে আসি। তার সাথে কথা বলে জানতে পারলাম, এমন ভালো একটি কাজ করতে গিয়েও তাকে অনেকের অনেক কথা শুনতে হয়েছে। তখন জুয়েল আমাকে বললো, ভাই অনেক ড্রাইভার নেশা করে কতো টাকা খরচ করে ফেলে। কিন্তু আমি তো তা করছি না। আমার অনেক শখ ছিলো এমন কিছু একটা করার। তাই ঢাকায় এমন একজন ড্রাইভারের সাথে যোগাযোগ করে এইটা করলাম।

আমি যখন আজ ওর গাড়ি দিয়ে আসছিলাম তখন প্রায় ৮০% লোক ওর গাড়ির ছবি তুলছিলো। তখন ওর মুখে একটা আনন্দের হাসি ছিলো, যা ২০ হাজার টাকা দিয়ে বা নেশা করে পাওয়া যাবে না।

জুয়েলের কাছে শুনলাম, ওর দেখাদেখি অলরেডি আরেক জন ড্রাইভার আজ বাগান করার কাজ শুরু করে দিয়েছে।
জুয়েলকে একটা কথা বলতে চাই- জুয়েল, পরিবর্তন এই ভাবেই আসে। তোমার দেখাদেখি এখন অনেকে ই করবে কিন্তু কুমিল্লাতে তুমিই প্রথম। যেটা আর কেউ হতে পারবে না।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর