ব্রেকিং:
১৫ বছরেও হয়নি মনোহরগঞ্জের নিজস্ব পোস্টাল কোড ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক নারী ও শিশু নির্যাতন দমন আইনের চূড়ান্ত অনুমোদন মেঘনায় জেলেদের হামলায় ১০ নৌ-পুলিশ আহত বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯ সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতি! স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর থেকে সবার মিলছে ওমরার সুযোগ স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান দেশে এক গাভি বছরে জন্ম দেবে দু্টি বাছুর নারীদের অংশগ্রহণ আরো বাড়ানোর আহ্বান বাংলাদেশের আসলের মোড়কে নকল পণ্যের ছড়াছড়ি, বিপাকে ক্রেতারা ২০৩০ সালের মধ্যে সড়কে মৃত্যু ৫০ শতাংশ কমানো হবে কিশোর ইয়াসিন খুনের প্রধান আসামি গ্রেফতার ঘুরে দাঁড়াচ্ছে স্বল্প আয়ের মানুষ চান্দিনায় অবাধে চলছে ড্রেজার মেশিন
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪২

৯৪

সিজদারত অবস্থায় মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

নামাজে সিজদারত অবস্থায় এক বৃদ্ধা মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার ছেলে। রোববার দুপুরে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোটগ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত খাইরুন্নেছা ওই গ্রামের মৃত ক্বারী আনোয়ার উল্লাহর স্ত্রী। তার বয়স ৫৫ বছর। অপরদিকে ঘাতক আবু বকরের বয়স ৩৭ বছর। মানসিক ভারসাম্য হারানোর পর থেকে নিজ বাড়িতেই অবস্থান করতো ঘাতক ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দুপুর দেড়টার দিকে জোহরের নামাজ আদায় করছিলেন নিহত খাইরুন্নেছা। এসময় মানসিক ভারসাম্যহীন ছেলে আবু বকর পিছন দিক থেকে এসে কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে মা খাইরুন্নেছাকে।

পরে বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের লোকজন এসে ঘাতক আবু বকরকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের মৃতদেহ উদ্ধার করে এবং ঘাতক আবু বকরকে আটক করে থানায় নিয়ে যায়। তবে তাৎক্ষণিক হত্যার কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেনি পুলিশ।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি (তদন্ত) শুভরঞ্জন চাকমা জানান, ঘাতক ছেলেকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর