ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা মায়ের কোল খুঁজে পেল কুড়িয়ে পাওয়া সেই শিশুটি ৩৫ বছর পর স্বপ্নের পা ফিরে পেলেন স্বপন এক ভাইয়ের জানাজার পর আরেক ভাইয়ের মৃত্যু
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

৮৯

সিসি ক্যামেরা বন্ধ করে বলাৎকারে মেতে উঠতেন শিক্ষক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

প্রায় প্রতি রাতেই ছাত্রদের বলাৎকারে মেতে উঠতেন মাদরাসাশিক্ষক শাহজালাল। এতে ছাত্ররা বাধা দিলে কোরআন চালান দিয়ে অভিশাপ দেবেন কিংবা পাগল বানানোর ভয় দেখাতেন। বলাৎকারের সময় সিসি ক্যামেরা বন্ধ করে দিতেন তিনি। অবশেষে শুক্রবার রাতে শাহজালালকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটক শাহজালাল দেবিদ্বার উপজেলার তালতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে ও দেবিদ্বার পৌরসভার নিউমার্কেট এলাকার চান্দিনা সড়কের জামিয়া ইসলামিয়া বাইতুন-নূর হাফেজিয়া মাদরাসার আবাসিক শিক্ষক।

এদিকে, শাহজালালের বলাৎকারের কারণে অসুস্থ হয়ে পড়ে এক ছাত্র। পরে এ ঘটনায় দেবিদ্বার থানায় লিখিত অভিযোগ করেন ছাত্রটির বাবা। অভিযোগের ভিত্তিতে রাতেই মাদরাসা থেকে শাহজালালকে আটক করা হয়।

চান্দিনা সড়কের একটি ভবনের তিনতলার একটি অংশ ভাড়া নিয়ে ওই মাদরাসাটি চলছিল। এখানকার একাধিক ছাত্রকে বলাৎকারের অভিযোগ রয়েছে শিক্ষক শাহজালালের বিরুদ্ধে। তিনি প্রতি রাতেই মাদরাসার হোস্টেলের সিসি ক্যামেরা বন্ধ করে দিয়ে অভিশাপের কথা বলে কিংবা পাগল করে দেয়ার ভয় দেখিয়ে ছাত্রদের বলাৎকার করতেন।

অসুস্থ হয়ে পড়া ওই ছাত্রটির বাবা বলেন, বলাৎকারের ফলে আমার একমাত্র ছেলেটি এখন অসুস্থ। তাকে নিয়ে এখন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আছি। ছেলেকে পবিত্র কোরআন ও ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করতে ওই মাদরাসায় ভর্তি করেছিলাম। আমি ওই লম্পটের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত শাহজালালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর