ব্রেকিং:
দাউদকান্দি শিশু ধর্ষণের অভিযোগ অপ্রতিরোধ্য বসুন্ধরা কুমিল্লায় নির্বিচারে শিশুশ্রম কর্মকর্তা-কর্মচারীদের অচেতন করে ব্যাংক লুট বাঞ্ছারামপুর থানা থেকে লোক ছাড়াতে নেতা নিলেন দেড় লাখ টাকা! পদুয়ার বাজারে ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান বিডিআর বিদ্রোহ:অভিযুক্তদের পক্ষে কেন আইনি লড়াই করে বিএনপি? বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ফসল বিডিআর বিদ্রোহ একদিনে আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪১০ জাতীয় বিশ্ববিদ্যায়ের স্থগিত পরীক্ষাসমূহের নতুন সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান মোমেনের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪০০ কোটি ছাড়াল মেট্রো রেল প্রকল্পে গড় অগ্রগতি ৫৬.৯৪% দেশে হচ্ছে আরও সাত নভোথিয়েটার আসছে তাৎক্ষণিকভাবে ভোটার হওয়ার সুযোগ শঙ্কা কেটে পুনরুদ্ধারের পথে অর্থনীতি করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে শেখ হাসিনা ও বাংলাদেশের ভূয়সী প্রশংসায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর দুর্নীতিবিরোধী ভাষণ দূরদর্শিতার প্রমাণ
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

সুইমিং পুলে সৃজিত-মিথিলার রোমান্স ছবি ভাইরাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২১  

সব সময়েই আলোচনা থাকেন সৃজিত-মিথিলা। বিয়ের পর থেকেই নিজেদের একান্ত মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে ট্রলের শিকারও হয়েছেন এ দম্পতি। সবশেষ গঙ্গায় ভ্রমণে গিয়ে ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন তারা।
 

এবার সুইমিং পুলে সৃজিতের সঙ্গে রোমান্সের কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন স্ত্রী মিথিলা। ছবিতে দেখা গেছে, সুইমিং পুলে স্ত্রীর সঙ্গে রোমান্সে মত্ত সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে রয়েছে মিথিলার কন্যা আইরাও। 


সম্প্রতি বাংলাদেশ থেকে ভারতে ফিরেছেন মিথিলা। ফিরে গিয়ে খোশ মেজাজেই ধরা পড়লেন দু’জনে। মেয়ে আইরাকে নিয়ে হাসিখুশিই কাটছে সৃজিত-মিথিলার সংসার। সুইমিং পুলে ক্যামেরাবন্দি সৃজিত-মিথিলা আর ছোট্ট আইরার ছবি ঠিক এমনটাই জানান দেয়। 

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। 
দেখতে দেখতে দাম্পত্য জীবনের একবছরেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন সৃজিত-মিথিলা। হাজারও ব্যস্ততার মধ্যেও সৃজিত-মিথিলা কিন্তু দুজনেই একে অপরকে যথেষ্ঠ সময় দেন। সুযোগ পেলেই ছোট্ট আইরাকে নিয়েই বেড়াতে চলে যেতে দেখা যায় তাদের।

কুমিল্লার ধ্বনি