ব্রেকিং:
মুসলিম বিশ্বের নেতাদের একজোট হওয়ার আহ্বান ইমরানের নারীকে বিবস্ত্র করে নির্যাতন: প্রশাসনের অবহেলা পেয়েছে তদন্ত কমিটি দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত বেড়েছে, মৃত্যু ২৫ স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করলেন প্রধানমন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার সড়ক চার লেনে উন্নীত: কাদের মহানবীর (সা.) কার্টুন ছাপানোয় উদ্বেগ প্রকাশ জাতিসংঘের বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী টেকনাফের হতদরিদ্র পরিবারগুলো পাচ্ছে দেড় কোটি টাকা ‘বাংলাদেশ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছে’ রায়হানের কবরেও লেখা হলো পুলিশের নির্যাতনের কথা এক বছর বয়সী শিশুর গাছে ওঠা-নামার ভিডিও দেখে অবাক নেটদুনিয়া সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা করা হচ্ছে হাসপাতালের ওয়ার্ডবয় করেন অস্ত্রোপচার খবিরের সেই কয়েন লাখ টাকায় কিনে নিলেন ওষুধ ব্যবসায়ী করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী ওমরাহ হজ পালনে বাড়ছে খরচ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী ফ্রান্সের পক্ষে লড়াইয়ে নেমেছে ভারতীয়রা! ইমু-ফেসবুক নিয়ে দ্বন্দ্ব, অভিমানে ফাঁস দিলো স্ত্রী কুমিল্লায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে ধর্ষণ, দেবর গ্রেফতার
  • শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

১৩৩

সুদের জিম্মাদার করোনা মৃতের কবর খোঁড়ায় বাধা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

কুমিল্লার চান্দিনায় সুদের জিম্মাদার এক করোনা মৃতের কবর খোঁড়ায় বাধা দেয়ার অভিযোগ উঠেছে। অবশেষে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার হস্তক্ষেপে ওই মৃতের কাফন-দাফন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

রোববার ভোরে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই ব্যক্তির। মৃত ব্যক্তি চান্দিনা উপজেলার মহিচাইল ইউপির জামিরাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় কৃষক ছিলেন।

রোববার দুপুরে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকারের নেতৃত্বাধীন ১০১ সদস্যের স্বেচ্ছাসেবী টিম এসে ওই মৃতের জানাজা শেষে দাফন করেন। এ নিয়ে স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা করোনা উপসর্গ ও করোনা নিয়ে মৃত মোট ১৬ জনের দাফন ও সৎকার সম্পন্ন করেন।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকার বলেন, রোববার ভোরে ওই ব্যক্তি মারা যান। বেলা ১১টায় আমরা তার বাড়িতে গিয়ে জানতে পারি সুদের টাকার জিম্মাদার হওয়ায় কবর খুঁড়তে দেয়নি আবদুল কাদির নামে এক ব্যক্তি। পরে আমি তার সঙ্গে কথা বলে কবর খুঁড়ি এবং লাশের গোসল, জানাজা ও দাফন সম্পন্ন করি।

প্রায় এক বছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন ওই ব্যক্তি। সম্প্রতি করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ার পর গত ২৪ জুন চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তারপর থেকে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শিমুল দে বিষয়টি নিশ্চিত করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর