ব্রেকিং:
দেবিদ্বারে উ. জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদকের আঙ্গুল কর্তন কমলাপুর চাইল্ড হেভেন স্কুলে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন কুমিল্লার চৌদ্দগ্রামে পান বোঝাই পিক-আপ থেকে ৫৪ হাজার পিস ইয়াবা লালমাই পাহাড়ের কাঁঠালের ম–ম ঘ্রাণ তিতাশে মাটির পাতিল থেকে বের হচ্ছিল কান্নার আওয়াজ প্রধানমন্ত্রী দিল্লি যাচ্ছেন ২১ জুন নৌকায় লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিহত ১০, জীবিত ৩০ বাংলাদেশি মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ
  • বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

স্কুল ছাত্রীদের গালাগালি করে টিকটক! সমালোচিত দুই টিকটকার আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ আগস্ট ২০২৩  

রবিবার (২০ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর একটি বিশেষ টিম অভিযান চালিয়ে গোমতা ও ভিকতলা এলাকা থেকে তাদেরকে আটক করে।
আটককৃতরা হলো- মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের গোমতা গ্রামের প্রবাসী রবিউল এর ছেলে আতিকুর রহমান (১৮), সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘আতিক ডন’ নামে পরিচিত। অপরজন হলো- দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ভিকতলা গ্রামের মকবুল হোসেন এর ছেলে হৃদয় (১৮)।
পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনা ও মুরাদনগর উপজেলার সীমান্তবর্তী এলাকা গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের অশ্লীল ভাষায় গালাগালি করে ভিডিও ধারণ করে আতিক ডন ও তার টিম। বুধবার (১৬ আগস্ট) বিকেলে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। ‘বুঝো নাই ব্যাপারটা’ নামে একটি ফেইজবুক পেইজ থেকে আতিক নামের এক বখাটে ১৯ সেকেন্ডের ওই ভিডিওটি পোস্ট করার পর ছড়িয়ে পড়েছে ফেসবুক দুনিয়ায়।
পরবর্তীতে ওই ভিডিও ডাউনলোড করে ওই বখাটে আতিকসহ সংশ্লষ্টদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে ফেইসবুকে পোস্ট করেন নেটিজেনরা।
এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ আগস্ট) কর্মরত সাংবাদিকরা ওই ঘটনায় সংবাদ প্রকাশ করার পর বিষয়টি নজরে আসে প্রশাসনের। জেলা প্রশাসকও কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।
কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইন-চার্জ (ওসি) রাজেশ বড়–য়া জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে গত দুই দিন চেষ্টার পর রবিবার বিকেলে তাদেরকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় চান্দিনা থানা পুলিশও সহযোগিতা করেন। যেহেতু ঘটনাটি মুরাদনগর থানাধীন সেহেতু অভিযুক্তদের মুরাদনগর থানায় হস্তান্তর করে আমাদের টিম।
মুরাদনগর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আজিজুল বারী জানান, জেলা ডিবি পুলিশের মাধ্যমে তাদেরকে আটক করা হয়েছে। তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। সিনিয়র অফিসারদের সাথে আলোচনা করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে, ওই বখাটেদের আটকের পর এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীসহ এলাকাবাসী জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।