ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর বঙ্গবন্ধু ছিলেন কৃষকের আপনজন পাউবোর কাজে ধীর গতি, শত কোটি টাকার ক্ষতির আশঙ্কা অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার ত্রাণের সব তালিকা বাতিল বাজারে হামলা, দুই চেয়ারম্যানের পাল্টা পাল্টি অভিযোগ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ চাঁদপুরে ১২৭ রিপোর্টে পজিটিভ ২০ ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৩ জন করোনায় আক্রান্ত কুমিল্লায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত সীমান্তের শিক্ষাগুরু আব্দুর রহমান চৌধুরী চলে গেলেন ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করেছে কুসিক দেশে আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো, একদিনে ২৭ মৃত্যু মরিতে চাহি না আমি সুন্দর ভুবনে স্বাস্থ্যের সাবেক ডিজি আবুল কালামকে দুদকে তলব মেজর সিনহার হত্যাকারীরা পার পাবে না সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ওসি প্রদীপ গ্রেফতার দেশে একদিনে আরো ৩৯ মৃত্যু, নতুন আক্রান্ত ২৯৭৭
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

৬৮

স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টায় স্বামী আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

কুমিল্লার চৌদ্দগ্রামে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে প্রাণে হত্যা চেষ্টার ঘটনায় থানা পুলিশ পাষন্ড স্বামী আবুল খায়েরকে আটক করে বুধবার জেলহাজতে প্রেরণ করে।

চৌদ্দগ্রাম থানায় গৃহবধু শামিমার দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, উপজেলার শুভপুর ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের মেহেরবক্স বাড়ির আবদুল আজিজের ছেলে আবুল খায়ের ১ এপ্রিল তার স্ত্রী শামিমাকে হাতুড়ে দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে প্রাণে হত্যার চেষ্টা করে। এ সময় শামিমা গুরুতর অসুস্থ হয়ে পড়লে আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানেও শামিমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ১৩ এপ্রিল রাতে শামিমার ভগ্নিপতি আবদুল হালিমের মাধ্যমে শামিমা বাদি হয়ে চৌদ্দগ্রাম থানায় স্বামী আবুল খায়ের ও শ্বশুড় আবদুল আজিজকে আসামী করে একটি মামলা দায়ের করে। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে পাষন্ড স্বামী আবুল খায়েরকে গ্রেফতার করে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর