ব্রেকিং:
দাউদকান্দি শিশু ধর্ষণের অভিযোগ অপ্রতিরোধ্য বসুন্ধরা কুমিল্লায় নির্বিচারে শিশুশ্রম কর্মকর্তা-কর্মচারীদের অচেতন করে ব্যাংক লুট বাঞ্ছারামপুর থানা থেকে লোক ছাড়াতে নেতা নিলেন দেড় লাখ টাকা! পদুয়ার বাজারে ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান বিডিআর বিদ্রোহ:অভিযুক্তদের পক্ষে কেন আইনি লড়াই করে বিএনপি? বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ফসল বিডিআর বিদ্রোহ একদিনে আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪১০ জাতীয় বিশ্ববিদ্যায়ের স্থগিত পরীক্ষাসমূহের নতুন সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান মোমেনের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪০০ কোটি ছাড়াল মেট্রো রেল প্রকল্পে গড় অগ্রগতি ৫৬.৯৪% দেশে হচ্ছে আরও সাত নভোথিয়েটার আসছে তাৎক্ষণিকভাবে ভোটার হওয়ার সুযোগ শঙ্কা কেটে পুনরুদ্ধারের পথে অর্থনীতি করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে শেখ হাসিনা ও বাংলাদেশের ভূয়সী প্রশংসায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর দুর্নীতিবিরোধী ভাষণ দূরদর্শিতার প্রমাণ
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

স্ত্রী-শাশুড়িকে হত্যার পর ছুরি হাতেই মসজিদে নামাজ পড়তে যায় লোকমান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

শাশুড়ি ও স্ত্রীকে গলাকেটে হত্যার পর হাতে ছুরি নিয়ে মসজিদে নামাজ পড়তে যায় লোকমান। দুইজনকে হত্যার পরও তাকে স্বাভাবিক দেখাচ্ছিল বলে জানা গেছে।

মঙ্গলবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউপির নিমসারের পাশের গ্রাম হালগাঁওয়ে এ হত্যার ঘটনা ঘটে। স্থানীয়রা ঘাতক লোকমানকে হত্যার কাজে ব্যবহার করা ছুরিসহ আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

নিহতরা হলেন- কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের বল্লভপুর গ্রামের শাহালম মিয়ার স্ত্রী জানু বিবি ও তার মেয়ে ফারজানা বেগম। ঘাতক লোকমান হোসেন উপজেলার ৭নং মোকাম ইউপির নিমসারের হালগাঁও গ্রামের আলম মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, শাশুড়ি জামাতার বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকালে শাশুড়ি ও স্ত্রীকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে লোকমান হোসেন। পরে তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। লোকমান মাদকাসক্ত ছিল বলে স্থানীয়রা জানান।

প্রতিবেশীরা জানান, দুইজনকে হত্যার পর হাতে ছুরি নিয়ে মসজিদে নামাজ পড়তে যায় লোকমান। এ সময় তাকে অস্বাভাবিক দেখায়, তবে ভয়ে কেউ কিছু জিজ্ঞেস করার সাহস পাচ্ছিলো না। মসজিদ থেকে ছুরিসহ লোকমানকে পুলিশ গ্রেফতার করে।

বুড়িচং থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক লোকমানকে ছুরিসহ আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের মূল কারণ জানা যায়নি।

কুমিল্লার ধ্বনি