ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

স্বর্ণালংকার লুট করে গৃহবধূকে গলায় রশি পেঁচিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মার্চ ২০২১  

কুমিল্লার লাকসামে বসতবাড়ি থেকে স্বর্ণালংকার লুট করে নিয়ে এক গৃহবধূকে গলায় রশি পেঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, সোমবার রাতে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকায়। 

জানা গেছে, শুক্লা রানী আচার্য্য নামে ওই গৃহবধূ একাই বাড়িতে অবস্থান করছিলেন। রাত সাড়ে ৯টার দিকে দর্জির কাজ শেষে তার স্বামী স্বপন আচার্য্য ও ছেলে প্রবীর আচার্য্য বাড়িতে এসে দেখেন ঘরের সামনের দরজা ভেতর থেকে আটকানো। পেছনের দরজা বাইরে থেকে লাগানো। পরে ঘরে ঢুকে দেখেন শুক্লা রানীর মরদেহ খাটের ওপর পড়ে আছে। ঘরের ভেতর আলমিরার দরজা খোলা। আলমিরার ভেতরে রক্ষিত প্রায় ৪ ভরি স্বর্ণালঙ্কার নেই। ওই সময় তাদের আর্তচিৎকারে এলাকাবাসী জড়ো হয়।

এলাকাবাসী ও নিহতের স্বজনদের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে, ওই দিন সন্ধ্যার পর যে কোনো সময় স্বর্ণালংকার লুট করতে আসা দুর্বৃত্তদের চিনে ফেলায় গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করে মরদেহ খাটের ওপর ফেলে রাখে। পরে দুর্বৃত্তরা সামনের দরজা আটকে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। মঙ্গলবার নিহতের ছেলে প্রবীর আচার্য্য বাদী হয়ে লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

খবর পেয়ে লাকসাম ও মনোহরগঞ্জ সার্কেলের এএসপি মো. মহিতুল ইসলাম, লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিনসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য ওই নারীর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, ওই নারীর গলায় রশির দাগ রয়েছে। ঘটনার তদন্ত চলছে।