ব্রেকিং:
স্ত্রী’র রাগ-অভিমানে করণীয় এবার স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাওসারকে অব্যাহতি ১ম বর্ষের খাতা দেখছেন প্রভাষকের ৩য় বর্ষের শ্যালিকা কেরামতি দেখাতে কবরে নেমে মৃত্যুর হাত থেকে ফিরলেন পীর (ভিডিও) আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও!

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭৩

স্বামীকে তালাক দেয়ায় অফিসে ঢুকে স্ত্রীকে ছুরিকাঘাত

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

ঝিনাইদহের কালীগঞ্জে সাবেক স্বামীর ছুরিকাঘাতে এক নারী জখম হয়েছেন। এ ঘটনায় আয়াতুল্লাহ বেহেস্তী নামের ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আহত নারী শৈলকুপা উপজেলার মনোহরপুর গ্রামের আমিরুল ইসলামের মেয়ে জান্নাতুল নাহার। একটি বাড়ি একটি খামার (পল্লী সঞ্চয় ব্যাংক) প্রকল্পের তিনি একজন নারী কর্মী।

সোমবার কালীগঞ্জ উপজেলা পরিষদের মধ্যেই এ ঘটনা ঘটে। আহত জান্নাতুলকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটক আয়াতুল্লাহ বেহেস্তী চাপাইনবাবগঞ্জ জেলার শিবপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

ওই অফিসের কর্মী পলাশ কুমার বলেন, বেলা সাড়ে ১১টার দিকে আয়াতুল্লাহ বেহেস্তী জান্নাতুল নাহারের সঙ্গে অফিসে দেখা করতে আসেন। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ছুরি দিয়ে মুখে, পিঠে আঘাত করেন। পরে অফিসের লোকজন বেরিয়ে এসে আয়াতুল্লাহকে আটক করে পুলিশে দেন ও জান্নাতুল নাহারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আহত জান্নাতুল নাহার বলেন, ৭ বছর আগে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে নানাভাবে নির্যাতনের কারণে চলতি মাসে তিনি আয়াতুল্লাহকে ডিভোর্স দেন। এতে ক্ষিপ্ত হয়ে সে অফিসে আসে এবং বাগবিতণ্ডার এক পর্যায়ে ছুরি দিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে।

কালীগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন বলেন, ছুরি মারা যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আহত জান্নাতুল নাহারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী বলেন, এ ঘটনায় জান্নাতুল নাহারের বাবা সন্ধ্যায় থানায় মামলা করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর