ব্রেকিং:
বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি বাংলাদেশি পণ্যের রফতানি বাড়বে কলকাতায়: এফবিসিসিআই বিজেপি ক্ষমতায় আসার পরই ভারতে মুসলিম নিপীড়ন বেড়েছে বাংলাদেশি বিজ্ঞানীদের গুতুম মাছের কৃত্রিম প্রজনন কৌশল উদ্ভাবন এইচএসসি পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি একনেকে ৫ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর হত্যা, পাঁচজনের মৃত্যুদণ্ড বেশির ভাগ দুধেই সিসা: হাইকোর্টে বিএসটিআইয়ের রিপোর্ট বিশ্বকাপ শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব বসানো হবে বজ্রপাত নিরোধক টাওয়ার বউয়ের তালাক নোটিশ পেয়ে খুশিতে দুধ দিয়ে গোসল করলেন স্বামী শান্তিরক্ষা মিশনে বঙ্গবন্ধুর নামে সম্মেলন কক্ষ

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১৮

স্বামীকে তালাক দেয়ায় অফিসে ঢুকে স্ত্রীকে ছুরিকাঘাত

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

ঝিনাইদহের কালীগঞ্জে সাবেক স্বামীর ছুরিকাঘাতে এক নারী জখম হয়েছেন। এ ঘটনায় আয়াতুল্লাহ বেহেস্তী নামের ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আহত নারী শৈলকুপা উপজেলার মনোহরপুর গ্রামের আমিরুল ইসলামের মেয়ে জান্নাতুল নাহার। একটি বাড়ি একটি খামার (পল্লী সঞ্চয় ব্যাংক) প্রকল্পের তিনি একজন নারী কর্মী।

সোমবার কালীগঞ্জ উপজেলা পরিষদের মধ্যেই এ ঘটনা ঘটে। আহত জান্নাতুলকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটক আয়াতুল্লাহ বেহেস্তী চাপাইনবাবগঞ্জ জেলার শিবপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

ওই অফিসের কর্মী পলাশ কুমার বলেন, বেলা সাড়ে ১১টার দিকে আয়াতুল্লাহ বেহেস্তী জান্নাতুল নাহারের সঙ্গে অফিসে দেখা করতে আসেন। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ছুরি দিয়ে মুখে, পিঠে আঘাত করেন। পরে অফিসের লোকজন বেরিয়ে এসে আয়াতুল্লাহকে আটক করে পুলিশে দেন ও জান্নাতুল নাহারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আহত জান্নাতুল নাহার বলেন, ৭ বছর আগে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে নানাভাবে নির্যাতনের কারণে চলতি মাসে তিনি আয়াতুল্লাহকে ডিভোর্স দেন। এতে ক্ষিপ্ত হয়ে সে অফিসে আসে এবং বাগবিতণ্ডার এক পর্যায়ে ছুরি দিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে।

কালীগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন বলেন, ছুরি মারা যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আহত জান্নাতুল নাহারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী বলেন, এ ঘটনায় জান্নাতুল নাহারের বাবা সন্ধ্যায় থানায় মামলা করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর