ব্রেকিং:
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় কুমিল্লায় ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জন আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ শেহবাজ শরিফের সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী সিপিডিতে ভালো পদে চাকরির সুযোগ, শুরুতেই পাবেন ৩৫০০০ ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী যেখানে সন্ধ্যার পরই জেলার সঙ্গে উপজেলার যোগাযোগ বন্ধ
  • রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৭ সফর ১৪৪৪

স্বামীর যৌনতার আদরে থেকে রেহাই পেতে পুলিশের দ্বারস্ত স্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২  

৮৭ বছরের বৃদ্ধের যৌনতার পারদ চরম তুঙ্গে। তাই প্রতিদিন স্ত্রীর সঙ্গে বিছানায় আদর-সোহাগের খেলা জমান তিনি। কিন্তু প্রতিদিন যখন-তখন শারীরিক সম্পর্কে নাজেহাল বৃদ্ধা স্ত্রী। তাই স্বামীর কাছ থেকে রেহাই পেতে সোজা পুলিশের সাহায্য চাইলেন ভুক্তভোগী স্ত্রী।

সম্প্রতি ভারতের গুজরাটে এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ঐ বৃদ্ধ নিজের সম্পর্কে বলেন, ‘আভি তো ম্যায় জওয়ান হুঁ’। বৃদ্ধ স্বামীর শারীরিক সম্পর্কের আবদার মেটাতে গিয়ে নাজেহাল বৃদ্ধা স্ত্রী মারাত্মক অসুস্থও হয়ে পড়েন। এ অসহায় অবস্থা থেকে মুক্তি পেতে শেষ পর্যন্ত পুলিশের অভয়ম হেল্পলাইনে সাহায্য চান বৃদ্ধা। অভয়ম হেল্পলাইনের কর্মকর্তারা এমন অভিযোগ পেয়ে হতভম্ব হয়ে যান। 

জানা যায়, এক বৃদ্ধা অভিযোগ করেন, বৃদ্ধের যখন তখন সঙ্গমের ইচ্ছা ও চাহিদা মেটাতে মেটাতে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। অনিচ্ছা সত্ত্বেও বৃদ্ধ স্বামীর ইচ্ছাপূরণে শারীরিক সম্পর্ক করতে রাজি হতে হয়। রাজি না হলেই মানসিক অত্যাচার চলে ।

অভয়ম হেল্পলাইনের কর্মকর্তারা বলেন, ঐ বৃদ্ধ দম্পতির বিবাহিত সম্পর্ক অনেকদিনের। বৃদ্ধ বয়সেও যৌন চাহিদা বা যৌন উত্তেজনা কমেনি তাদের। দীর্ঘদিন তাদের মধ্যে সুস্থ শারীরিক সম্পর্কে সম্পর্ক থাকলেও সম্প্রতি স্ত্রীর সম্মতির অভাব রয়েছে। এক বছর আগে হঠাৎ মারাত্মক অসুস্থ হন বৃদ্ধা। শারীরিকভাবে এতটাই দুর্বল হন যে বিছানা থেকে নিজে ওঠার ক্ষমতা হারান। দৈনন্দিন কাজও করতে তাকে এখন ছেলের বউয়ের সাহায্য নিতে হয়। এমন অবস্থায় শারীরিক সম্পর্ক স্থাপনের জোর করেন অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার স্বামী।

বৃদ্ধার অভিযোগ, ৮৯ বছরের স্বামী প্রতিদিন শারীরিকভাবে ঘনিষ্ঠ হতে চান। বাধা দিলে বা রাজি না হলে চেঁচামেচি শুরু করেন। এমন চিৎকার করেন যে প্রতিবেশীরা রাগের কারণ জেনে যান। এতে লোকলজ্জার শেষ নেই।

সূত্র- এই সময়।