ব্রেকিং:
রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

স্বামী-স্ত্রী পরিচয়ে ফ্ল্যাট ভাড়া, ১১ দিন পর মিলল নারীর লাশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২১  

কুমিল্লার দেবিদ্বারে একটি আবাসিক ভবনের তালাবদ্ধ ফ্ল্যাট থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পৌরসভার গোমতী আবাসিক এলাকার ‘পুষ্পকুঞ্জ’র চতুর্থ তলার পূর্বপাশের ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

বাড়ির মালিক সাবেক উপ-সহকারী কৃষি কর্মকর্তা হাজী মো. আবদুল ওয়াহেদ। তবে এ ফ্ল্যাটটি বাইর থেকে তালা লাগানো ছিল।

বাড়িওয়ালার মেয়ে ইউপি সদস্য জেসমিন আক্তার জানান, বৃহস্পতিবার ইফতারের পর চতুর্থ তলা থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন তিনি। পরে পুলিশ এসে তালা ভেঙে খাটের ওপর থেকে খয়েরি রঙের বোরকা পরা উপুর হয়ে পড়ে থাকা ওই নারীর লাশ উদ্ধার করে। এ সময় ফ্যানের সঙ্গে ঝুলানো একটি সাদা ওড়নাসহ বিভিন্ন আলামতও উদ্ধার করে পুলিশ।

বাড়ির মালিকের ছেলে মো. শাহজালাল বলেন, চলতি মাসের ১৮ তারিখে স্বামী-স্ত্রী ও একটি কন্যা সন্তান নিয়ে বাড়ির চতুর্থ তলার এ ফ্ল্যাটটি ভাড়া নেন এক যুবক। ভাড়া নেয়ার সময় এনআইডি কার্ড চাওয়ার পর ফটোকপি করে এনে দেবেন বলে জানান। পরে ২০ এপ্রিল পুনরায় এনআইডি কার্ড চাওয়ায় বিকেলে দেবেন বলে জানান ওই নারীর স্বামী। এরপর বিকেল থেকে তাদের ফ্ল্যাটটি তালাবদ্ধ দেখতে পাই। তারা কৌশলে নাম-পরিচয় গোপন রাখেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই নারীর কোনো পরিচয় শনাক্ত করা যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এএসপি (দেবিদ্বার-ব্রাহ্মণপাড়া সার্কেল) মো. আমিরুল্লাহ ও দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন।

এ ব্যাপারে এএসপি আমিরুল্লাহ বলেন, আমরা বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। লাশটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।