ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

স্বাস্থ্য কমপ্লেক্সের শৌচাগারে মিলল নারীর ঝুলন্ত লাশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ মার্চ ২০২১  

কুমিল্লার হোমনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শৌচাগার থেকে সাজেদা বেগম নামে একজন রোগীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের শৌচাগারে ভীমের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের বাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের ডহরগোপ গ্রামে। তার বাবার নাম শাহাব উদ্দিন।

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুস সালাম সিকদার জানান, গত জানুয়ারি মাসের ১৮ তারিখ সকাল সোয়া ১১টার দিকে শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন সাজেদা বেগম। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার দুপুর আড়াইটার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে মহিলা ওয়ার্ডের শৌচাগারে যান সাজেদা বেগম। অনেকক্ষণ সময় পেরিয়ে গেলেও তিনি বের না হওয়ায় ও দরজা বন্ধ থাকায় অন্যান্য রোগীরা হাসপাতালের শৌচাগারের ভেন্টিলেটর দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

অতিরিক্ত পুলিশ সুপার (হোমনা সার্কেল) মো. ফজলুল করিম জানান, প্রাথমিকভাবে ওই নারী করেছে বলে আমরা ধারণা করছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।