ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

১১১

সড়কে পাশে কান্না করছিল কাপড়ে মোড়ানো নবজাতক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২০  

ব্রাহ্মণবাড়িয়া রাস্তার পাশ থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে পৌর এলাকার ভাদুঘর হিন্দুপাড়া সড়কের পাশ থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় আলামিনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নবজাতককে উদ্ধার করা হয়। শিশুটিকে কে বা কারা সড়কের পাশে ফেলে রেখেছে তা এখনও জানা যায়নি। শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আলামিন মিয়া বলেন, রাতে যাওয়ার সময় সড়কের পাশে কিছু একটা নড়াচড়া করতে দেখি। তখন কাছে গিয়ে দেখি কাপড়ে মোড়ানো অবস্থায় একটি কন্যা শিশু কান্না করছে। শিশুটিকে উদ্ধার করে স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে জানাই।

নবজাতকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়ে জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল-মামুন বলেন, তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। শিশুটিকে আপাতত হাসপাতালের শিশু বিভাগে ভর্তি করা হয়েছে৷ বৈধ অভিভাবক না পাওয়া গেলে প্রশাসন পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন বলেন, বর্তমানে শিশুটিকে হাসপাতালের শিশু বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক। ওই শিশুটির ঠান্ডা-কাশি ও শ্বাসকষ্ট দেখা দিয়েছে। যার কারণে শিশুটিকে অক্সিজেন দেয়া হচ্ছে। 

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২ নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মুহাম্মাদ নুরুল আলম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটির অভিভাবককে এখনো শনাক্ত করা যায়নি। শিশুর পরিবারের খোঁজ পাওয়া গেলে হস্তান্তর করা হবে। শিশুটিকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর