ব্রেকিং:
মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১০৩

হকার সেজে হত্যা মামলার আসামি ধরলেন এসআই

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯  

কুমিল্লার মুরাদনগরে সাইদুর হত্যা মামলার অন্যতম আসামি ফুল মিয়াকে হকার সেজে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত বছর ২৭ জুন জমিসংক্রান্ত ও পারিবারিক বিরোধের জের ধরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার শ্রীকাইল গ্রামের সাইদুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়।

এ সময় নিহতের ভাই মোবারক হোসেনকেও কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। পরে এ ঘটনায় জড়িত ১২ জনের নামে মামলা করে ভুক্তভোগী পরিবার।

হত্যাকাণ্ডের পর আত্মগোপন করে আসামিরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার চৌকস এসআই নুরুল আলম দুদিন এনজিও কর্মী সেজে মৌলভীবাজার জেলার জুড়ী থানা এলাকায় অবস্থান করেন। এ সময় অল্পের জন্য পালিয়ে যায় একাধিক ডাকাতি ও খুনের প্রধান এ আসামি ফুলমিয়া।

এরপর এসআই নুরুল শুক্রবার সিলেট থেকে খবর পান আসামি কুমিল্লা সদর দক্ষিণে অবস্থান করছে। অপেক্ষা না করে ফোর্স নিয়ে এসআই নুরুল আলম রওনা হন কুমিল্লায়। ২৬ এপ্রিল বিকালে কুমিল্লা ইপিজেড এলাকা থেকে অভিনব কায়দায় অভিযানে নামে পুলিশ।

হাল ছাড়তে নারাজ এই সাহসী ও দক্ষ অফিসার লেবাস বদল করে ধরেন হকারের সাজ। হকার সেজে সহযোগী ফোর্স নিয়ে সক্ষম হন খুনিকে গ্রেফতার করতে।

বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান বলেন, ফুলমিয়ার বিরুদ্ধে খুন ও ডাকাতিসহ ৭টি মামলা রয়েছে। সে দির্ঘদিন পলাতক ছিল। তাকে গ্রেফতার করতে বিগত সময়ে পুলিশ বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করেছে। সর্বশেষ হবিগঞ্জ জেলায় অভিযান পরিচালনা করে। বারবার সিম পরিবর্তন করার কারণে তার ব্যবহৃত মোবাইলের আইএমই নম্বর ট্র্যাক করে কুমিল্লা ইপিজেড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর