ব্রেকিং:
নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও এতিমদের ঈদ বস্ত্র বিতরণ কুমিল্লায় ছুটির দিনে জমজমাট ঈদবাজার রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু থমকে যাওয়া টিসিবি’র পণ্য ফের চালু হচ্ছে শাহ আমানতে সোয়া ১১ কেজি সোনা উদ্ধার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ তে ‘বাইশে শ্রাবণ’ ছবির গান ‘এই শ্রাবণ’ গেয়ে ভক্তদের মন ভাসিয়ে দিলেন বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল সম্প্রতি লাচ্ছি-আনারসের শরবত তৈরি করে আবারো আলোচনায় এসেছেন কেকা ফেরদৌসি। পবিত্র মাহে রমজানে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ‘ডেট্রয়েটে’র মুসলিম-অমুসলিমরা এক সঙ্গে সাহরি গ্রহণ করে সম্প্রীতির এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। লা লিগায় মেসিদের ম্যাচে প্রথমবারের মত ধারাভাষ্য দিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।
৭০

হকার সেজে হত্যা মামলার আসামি ধরলেন এসআই

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯  

কুমিল্লার মুরাদনগরে সাইদুর হত্যা মামলার অন্যতম আসামি ফুল মিয়াকে হকার সেজে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত বছর ২৭ জুন জমিসংক্রান্ত ও পারিবারিক বিরোধের জের ধরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার শ্রীকাইল গ্রামের সাইদুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়।

এ সময় নিহতের ভাই মোবারক হোসেনকেও কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। পরে এ ঘটনায় জড়িত ১২ জনের নামে মামলা করে ভুক্তভোগী পরিবার।

হত্যাকাণ্ডের পর আত্মগোপন করে আসামিরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার চৌকস এসআই নুরুল আলম দুদিন এনজিও কর্মী সেজে মৌলভীবাজার জেলার জুড়ী থানা এলাকায় অবস্থান করেন। এ সময় অল্পের জন্য পালিয়ে যায় একাধিক ডাকাতি ও খুনের প্রধান এ আসামি ফুলমিয়া।

এরপর এসআই নুরুল শুক্রবার সিলেট থেকে খবর পান আসামি কুমিল্লা সদর দক্ষিণে অবস্থান করছে। অপেক্ষা না করে ফোর্স নিয়ে এসআই নুরুল আলম রওনা হন কুমিল্লায়। ২৬ এপ্রিল বিকালে কুমিল্লা ইপিজেড এলাকা থেকে অভিনব কায়দায় অভিযানে নামে পুলিশ।

হাল ছাড়তে নারাজ এই সাহসী ও দক্ষ অফিসার লেবাস বদল করে ধরেন হকারের সাজ। হকার সেজে সহযোগী ফোর্স নিয়ে সক্ষম হন খুনিকে গ্রেফতার করতে।

বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান বলেন, ফুলমিয়ার বিরুদ্ধে খুন ও ডাকাতিসহ ৭টি মামলা রয়েছে। সে দির্ঘদিন পলাতক ছিল। তাকে গ্রেফতার করতে বিগত সময়ে পুলিশ বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করেছে। সর্বশেষ হবিগঞ্জ জেলায় অভিযান পরিচালনা করে। বারবার সিম পরিবর্তন করার কারণে তার ব্যবহৃত মোবাইলের আইএমই নম্বর ট্র্যাক করে কুমিল্লা ইপিজেড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর