ব্রেকিং:
‘মুজিব বর্ষ ভিক্টোরিয়ান্স টি-২০’র ফাইনাল আগামী ২৯ ফেব্রুয়ারী কালেক্টরেট কর্মচারীদের ২য় দফায় কর্মবিরতি শুরু সরকারি খাল দখল করে সড়ক নির্মাণে ভ্রাম্যমাণ আদালতে জরিমান কলাগাছের ঝোঁপ থেকে দিনমজুরের লাশ উদ্ধার ইপিজেডের নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ মাত্র ৩শ’ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে খুন হয় জনি সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ ৫ দফা দাবিতে কুবি’র প্রশাসনিক ভবন অবরুদ্ধ করাতকলের বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযান শুরু বিএনপি নেতার বিরুদ্ধে মসজিদের জায়গা আত্মসাতের অভিযোগ দুই বছরেও নির্মাণ হয়নি ২০ হাত দৈর্ঘ্যের ব্রিজ! মেরিন ড্রাইভে চালু হচ্ছে দেশের প্রথম টুরিস্ট ক্যারাভ্যান গর্ভবতী মায়েদের যেসব টিকা ভুলেও নেয়া যাবে না সালমান শাহ’র মৃত্যুর প্রতিবেদন জমা দিয়েছে পিবিআই প্রাথমিকে বৃত্তি পেল ৮২ হাজার ৪২২ জন ঘরে বসেই পুলিশের যেসব সেবা পাবেন বিবাহিত নারীদের পরকীয়ায় জড়ানোর পাঁচ কারণ অতীত জীবনের গোনাহ মাফের আমল জিম্বাবুয়ে সিরিজের পরেও অধিনায়ক থাকছেন মাশরাফী!
  • বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৬

  • || ০২ রজব ১৪৪১

৩০০

হত্যার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশের তিন ইউনিট

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

কুমিল্লার চান্দিনায় মোঃ নাছির উদ্দিন (২৬) নামের এক দোকানদারকে কুপিয়ে টুকরো করে হত্যার ঘটনার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশের তিন ইউনিট। 

রবিবার (১২ জানুয়ারী) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার নাওতলা এলাকায় চা দোকানদার নাছিরকে হত্যার পর সোমবার ( ১৩ জানুয়ারী) সকালে মহাসড়ক থেকে নিহতের দেহের বিচ্ছিন্ন অংশ উদ্ধার করা হয়।

পরে ঘটনা স্থলে আসে হাইওয়ে পুলিশ, চান্দিনা থানা পুলিশ, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ এবং সিআইডি পুলিশের টিম। ঘটনাস্থল থেকে নিহতের রক্তমাখা চাদর ও দোকানে পরে থাকা রক্ত নিয়ে যায় সিআইডি পুলিশের ক্রাইমসিন ম্যানেজমেন্ট ইউনিট।

সোমবার রাতে থানায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন নিহতের পিতা রবিউল্লাহ। মঙ্গলবার (১৪ জানুয়ারী) বিকেলে মোয়াজ্জেম হোসেন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

এদিকে দোকানদার নাছির উদ্দিন হত্যা কান্ডের রহস্য নিয়ে ধুম্রজাল বিরাজ করছে। শান্ত ও নিরীহ স্বভাবের দোকানদার নাছির উদ্দিনের কোন শত্রু নেই তারপরও কেন এমন নির্মন হত্যাকান্ড এই নিয়ে এলাকার মানুষের মধ্যে উৎকন্ঠা ও ভিতি বিরাজ করছে।

তবে নিহতের পিতা রবিউল্লাহর সন্দেহ অন্যদিকে। তিনি জানান- ‘পাশের রড-সিমেন্ট দোকানদার নাজমুল হাসান মোহন রবিবার রাত ৮টায় আমার দোকানে এক বান্ডেল টাকা রেখে যান। এসময় ৮-১০ জন লোক ছিল। তার ১৫-২০ মিনিট পর তিনি তার টাকা নিয়ে যান। টাকা দেওয়ার সময় লোকজন থাকলেও টাকা নেওয়ার সময় কেউ ছিল না। ধারণা করছি দুর্বিত্তরা আমার দোকানে রেখে যাওয়া টাকার জন্য এসে আমার ছেলেকে কুপিয়ে খুন করে। আর মরদেহ মহাসড়কে ফেলে সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছিল’।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো: আবুল ফয়সল জানান- হত্যাকান্ডের বিষয়টি এখনও পরিষ্কারভাবে কিছু বুঝা যাচ্ছে না। ঘটনাটির রহস্য উদঘাটনে জেলা পুলিশ সুপারের নির্দেশে তিনটি ইউনিট পৃথকভাবে কাজ করছে।

ডিবি পুলিশ জিজ্ঞাসা বাদের জন্য একজনকে আটক করে। বিষয়টি তদস্ত চলছে। প্রসঙ্গত, রবিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নাওতলা আলিম মাদ্রাসা সংলগ্ন একটি মার্কেটে নৈশ প্রহরীর কাজ করত নাওতলা গ্রামের রবিউল্লাহ। ওই মার্কেটে চা দোকানের ব্যবসা করত রবিউল্লাহর ছেলে নাছির উদ্দিন। রবিবার রাতে রবিউল্লাহ শারীরিক অসুস্থতার কারণে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করে ছেলে নাছির উদ্দিন। রাতের কোন এক সময়ে হত্যাকারীরা তাকে কুপিয়ে হত্যা করে মরদেহ মহাসড়কে ফেলে দেয়। রাতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মহাসড়কের দেড় কিলোমিটার জুড়ে মরদেহের বিচ্ছিন্ন অংশ পরে থাকে। সকালে দেহের অংশ বিশেষ উদ্ধার করে পুলিশ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর