ব্রেকিং:
তিন বিশ্ববিদ্যালয়কে ১১০০ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি খুনি জিয়ার মরণোত্তর বিচার চায় ‘মায়ের কান্না’ মানবাধিকার রক্ষার নামে যেন রাজনৈতিক চাপ সৃষ্টি না হয় রোহিঙ্গাদের প্রত্যাবাসনই বাংলাদেশের অগ্রাধিকার চিরনিদ্রায় শায়িত হলেন রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল শাহমাহমুদপুরের তিন ওয়ার্ডে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন লায়ন্স ক্লাব অফ চাঁদপুর রুপালীর ত্রাণ বিতরণ চাঁদপুর জেলা আওয়ামী লীগের শোক বিএনপির আন্দোলনের পালে হাওয়া লাগেনি : শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানভির সরকার ফাহিমকে অব্যাহতি চাঁদপুরে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উপলক্ষে সভা সমাজসেবা কার্যালয়ের ফিল্ড সুপার ভাইজারের অদৃশ্য শক্তির রহস্য কি? হামানকর্দ্দি পল্লীমঙ্গল উবির দ্বিতীয় স্থান অর্জন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চাঁদপুরে বিভিন্ন মসজিদে দোয়া হাজীগঞ্জে জোড়া খুনের মামলায় প্রধান আসামি সোহাগসহ মোট গ্রেফতার ১৩ চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন সুপারি বাগানে মিলল অটোচালকের গলাকাটা মরদেহ শ্রমিক লীগ নেতাকে ধর্ষণ মামলায় ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল তরুণী
  • শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ৮ ১৪৩০

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৫

হাজীগঞ্জে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২  

হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ সুরাইয়া আক্তার সারমিন (২৭) নামের এক নারী মাদক কারবারিকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়। এর আগে রোববার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েত বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারি সুরাইয়া আক্তার সারমিন কমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে এবং ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানার রামনগর গ্রামের সফিকুল ইসলামে স্ত্রী। রোববার তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা (নং- ০৮) দায়ের করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক দিক-নির্দেশনায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী, আব্দুল্লাহ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল আমিন ও রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় নারী মাদক কারবারী সুরাইয়া আক্তার সারমিনকে ৫০ বোতল ফেন্সিডিলসহ হাতে-নাতে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা। এদিন (রোববার) তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ (ক) ধারায় একটি নিয়মিত মামলা দায়ের এবং সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে, আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মাদক বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহৃত আছে। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। এসময় তিনি তথ্য দাতার নাম গোপন থাকার নিশ্চয়তা প্রদান করেন।