ব্রেকিং:
আবারও রাখাইন ছেড়েছে ৪৫ হাজার রোহিঙ্গা আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত তারেক জিয়াকে কি দেশে ফিরিয়ে আনা হচ্ছে? দুর্নীতিবাজদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা মুম্বাইয়ের তাজ হোটেল ও এয়ারপোর্ট উড়িয়ে দেওয়ার হুমকি তারেককে ফেরাতে ব্রিটিশ সরকারের সঙ্গে আলোচনা চলছে : প্রধানমন্ত্রী বেনজীর আহমেদ কি গ্রেপ্তার হতে পারেন? বৃহস্পতিবার জাতিসংঘ শান্তিরক্ষী দিবসে যোগ দেবেন পররাষ্ট্রমন্ত্রী ঘূর্ণিঝড় রেমাল: রাজধানীতে উর্ধ্বমুখী কাঁচা বাজার ফিলিস্তিন রাষ্ট্র না থাকলে ইসরায়েলের অস্তিত্ব থাকতে পারে না: সৌদি স্ত্রীর নামে প্রতিদিন গড়ে ১৫.১৬ শতাংশ জমি কিনেছে বেনজীর তারেককে ফিরিয়ে এনে সাজা কার্যকর করব: প্রধানমন্ত্রী ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়: প্রধানমন্ত্রী কেন সাধারণ বমরা বর্জন করেছে কেএনএফকে? কলাপাড়ায় প্রস্তুত ১৫৫ আশ্রয়কেন্দ্র ও ২০ মুজিব কিল্লা ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত নজরুলের লেখনীতে ফুটে ওঠে আর্ত-পীড়িত মানব মনের কথা বন্ধুরাষ্ট্রের কাছে কথিত এমপিরাও নিরাপদ নয়: ফখরুল বঙ্গোপসাগরে ঘাঁটি বানাতে দিচ্ছি না বলেই কিছু সমস্যা হচ্ছে
  • বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

  • || ২১ জ্বিলকদ ১৪৪৫

হাজীগঞ্জে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২  

হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ সুরাইয়া আক্তার সারমিন (২৭) নামের এক নারী মাদক কারবারিকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়। এর আগে রোববার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েত বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারি সুরাইয়া আক্তার সারমিন কমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে এবং ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানার রামনগর গ্রামের সফিকুল ইসলামে স্ত্রী। রোববার তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা (নং- ০৮) দায়ের করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক দিক-নির্দেশনায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী, আব্দুল্লাহ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল আমিন ও রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় নারী মাদক কারবারী সুরাইয়া আক্তার সারমিনকে ৫০ বোতল ফেন্সিডিলসহ হাতে-নাতে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা। এদিন (রোববার) তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ (ক) ধারায় একটি নিয়মিত মামলা দায়ের এবং সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে, আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মাদক বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহৃত আছে। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। এসময় তিনি তথ্য দাতার নাম গোপন থাকার নিশ্চয়তা প্রদান করেন।