ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬৩

হাসপাতালে বোমাসদৃশ বস্তুর তদন্ত প্রয়োজন: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পেট্রোল বোমা সদৃশ বস্তু পাওয়া গেছে -একথা সত্য। তবে প্রশ্ন হচ্ছে সেখানে এই বস্তু কোথা থেকে এলো? কারাই বা পেট্রোল বোমা সদৃশ বস্তু রেখে গেল? এর তদন্ত হওয়া প্রয়োজন।

শনিবার সন্ধ্যায় চট্রগ্রামের সিরাজদ্দৌলা রোডের দেওয়ানজী পুকুর পাড়ের বাসভবনে সংবাদ কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পেট্রোল বোমা নিয়ে যারা কাজ করে তারাই এটা ভাল বলতে পারবেন। পেট্রোল বোমার সঙ্গে বিএনপি ভাল পরিচিত। তারা বিগত সময়ে এদেশে পেট্রোল বোমা সন্ত্রাস চালিয়ে শতাধিক মানুষ হত্যা করেছে। দেশের হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করেছে। এই বিএনপির পেট্রোল বোমা রাজনীতি সম্পর্কে জনসাধারণ জানে।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আগে থেকেই অসন্তোষ প্রকাশ করে আসছেন। তাকে সেখানে চিকিৎসা না করানোর বিষয় নিয়ে বিএনপি অনেক কিছু করেছে। এখন বঙ্গবন্ধু মেডিকেলে পেট্রোল বোমাসদৃশ বস্তু পাওয়ার বিষয়টি তাদের কোনো পরিকল্পনা কি না সেটাও ভাববার বিষয়। এ ব্যাপারে তদন্ত হওয়া প্রয়োজন। তদন্তে সঠিক তথ্য বেরিয়ে আসবে।

ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে নেতাকর্মীদেরকে দেখা করতে না দিয়ে কারা কর্তৃপক্ষ জেল কোড অমান্য করেছেন - বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলামের এমন অভিযোগের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিন খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সাত জন সদস্য দেখা করেছেন। ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। তারা সেখানে অনেকক্ষণ ছিলেন। এখানে জেল কোড অমান্যের প্রশ্ন অবান্তর। তাছাড়া মীর্জা ফখরুল ইসলাম সাহেব তো আর খালেদা জিয়ার পরিবারের সদস্য নন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর