ব্রেকিং:
পুলিশের অভিযানে নারী সহ পলাতক আসামি আটক এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় থানায় মামলা মামলা প্রতাহারের দাবীতে প্রাননাশের হুমকি বিশ্বরোডের ছন্দু ও বড় মিয়া হোটেলকে জরিমানা শত বছরের পুরোনো মদের কারখানা গুড়িয়ে দিয়েছে প্রশাসন আমানিয়া হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা আফ্রিকায় সন্ত্রাসীদের আগুনে কুমিল্লার যুবকের মৃত্যু ৬ জেলার ৪৯ জন করদাতাকে সম্মাননা নুসরাত হত্যার প্রধান আসামি এখন কুমিল্লা কারাগারে ট্রাক চাপায় এসআই নিহত নকলের দায়ে পরীক্ষার্থী, শিক্ষক ও ঝাড়ুদার বহিষ্কার ড্যান্ডি`তে আসক্ত নগরীর ছিন্নমূল পথশিশুরা ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৫

হাসানপুর সরকারী কলেজ ছাত্র-সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাসানপুর শহীদ নজরুল সরকারী কলেজ ছাত্র-সংসদ নির্বাচন আগামী ২১ নভেস্বর অনুষ্ঠিত হবে।বুধবার দুপুরে অধ্যক্ষের উপস্থিতিতে নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আসাদুজ্জামান ভূইয়া। ঘোষিত তফসিল অনুযায়ী ৭ নভেম্বর থেকে মনোনয়নপত্র বিতরণ করা হবে।

১১ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৬ নভেম্বরও পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার ও আপীল এবং চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে এবং ২১ নভেম্বর ভোট গ্রহণ করা হবে।

সর্বশেষ কখন এ কলেজে ছাত্র-সংসদ নির্বাচন হয়েছিল জানতে চাইলে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ জাকির হোসেন জামাল বলেন, অনেক খোঁজাখুজি করেছি পুরনো কোন নথি খুজে না পাওয়ায় সঠিক বলতে পারবো না, তবে ৯০দশকের পরে আর নির্বাচন হয়নি। তিনি জানান, তফসিল ঘোষণার আগে ছাত্র সংগঠনের নেতাদের সাথে শিক্ষক প্রতিনিধিদের বৈঠক করে খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। নির্বাচনের আগে চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। আর নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর