ব্রেকিং:
অফিসে মাস্ক পরা, স্বাস্থ্য বিধির ১৩ দফা মানা বাধ্যতামূলক দুর্যোগ মোকাবিলা সরকারের উদ্যোগ ইতিবাচক প্রথমবারের মতো বাংলাদেশ বিমান ভাড়া করলো জাতিসংঘ জীবিকার প্রয়োজনে সীমিত পরিসরে সচল হচ্ছে সব শেখ হাসিনা দেশের ইতিহাসে বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শান্তিরক্ষা মিশনে সাড়া দিতে সরকারের প্রচেষ্টা অব্যাহত থাকবে মতলব উত্তরে ১০ লকডাউন পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ ২৫০০ টাকার অনিয়মে ইউপি চেয়ারম্যান ও মেম্বার বরখাস্ত করোনা চিকিৎসায় প্রস্তুত কুমেক হাসপাতাল, উদ্বোধন ৩ জুন ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়িয়েছে চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত কুমিল্লায় একদিনে করোনায় আক্রান্ত ৭০ ঢাকার চারপাশে হচ্ছে ৬ স্যাটেলাইট সিটি ৬ কোটির বেশি মানুষ পেয়েছে সরকারি ত্রাণ আফ্রিকায় শ্রমবাজারের নতুন সম্ভাবনা দেখছে বাংলাদেশ প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা দেবে, এমন চিন্তা সরকারের ‘ডাকযোগে’ আম লিচু পৌঁছে যাবে বিভিন্ন বাজারে ‘ইভেরা টুয়েলভ’ সেবনে ১১ পুলিশ সদস্যের পাঁচদিনেই করোনা নেগেটিভ! সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

২০৩

হিযবুত তাহরীরের আইটি বিশেষজ্ঞ গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মে ২০১৯  

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের এক আইটি বিশেষজ্ঞকে গ্রেফেতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট। তার নাম রিয়াজ উদ্দীন সাপাই।

বৃহস্পতিবার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের শুভাড্যা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার (এসপি) মাহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অ্যান্টি টেরোরিজম ইউনিট গোয়েন্দা নজরদারি ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হিযবুত তাহরীরের সমন্বয়ক রিয়াজকে সনাক্ত করে।

গত ৩ বছর ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়, দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর, দনিয়া ও গেন্ডারিয়া এলাকায় হিযবুত তাহরীরের সমন্বয়ক হিসেবে কার্যক্রম চালিয়ে আসছিলেন। পাশাপাশি অনলাইনভিত্তিক প্রচারণা, সদস্য সংগ্রহ ও নানাবিধ কার্যক্রম চালিয়ে আসছিল।

কুমিল্লার ধ্বনি