ব্রেকিং:
সূর্যের তাপে গাড়িতেই সেদ্ধ হলো বিস্কুট! গরমে ত্বকের তেলতেলে ভাব দূর করতে মধু হুমায়ূনের যে চরিত্রগুলো এখনো ভোলেনি কেউ! সব দেশের রাজধানীর নাম জানে দিনাজপুরের এই শিশু দেবিদ্বারে দু’ভাই মিলে চাচী ও ৪র্থ শ্রেণীর চাচাত বোনকে ধর্ষন ব্রাহ্মণপাড়ায় ১৩ জন রোহিঙ্গা আটক ৫০০০ মিটার দৌঁড়ে বিশ্ব রেকর্ড ৯৬ বছরের বৃদ্ধের! কারাগারে মিন্নি মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী

রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৪৮

হিযবুত তাহরীরের আইটি বিশেষজ্ঞ গ্রেফতার

প্রকাশিত: ১০ মে ২০১৯  

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের এক আইটি বিশেষজ্ঞকে গ্রেফেতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট। তার নাম রিয়াজ উদ্দীন সাপাই।

বৃহস্পতিবার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের শুভাড্যা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার (এসপি) মাহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অ্যান্টি টেরোরিজম ইউনিট গোয়েন্দা নজরদারি ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হিযবুত তাহরীরের সমন্বয়ক রিয়াজকে সনাক্ত করে।

গত ৩ বছর ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়, দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর, দনিয়া ও গেন্ডারিয়া এলাকায় হিযবুত তাহরীরের সমন্বয়ক হিসেবে কার্যক্রম চালিয়ে আসছিলেন। পাশাপাশি অনলাইনভিত্তিক প্রচারণা, সদস্য সংগ্রহ ও নানাবিধ কার্যক্রম চালিয়ে আসছিল।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর