ব্রেকিং:
দেশে করোনায় মৃত্যু সাড়ে ৬ হাজার ছাড়ালো, কমেছে আক্রান্ত এশিয়ার সেরা বিশ্ববিদ্যালয়ের তালিকায় ঢাবি ১৩৪তম বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ কোটি ছাড়িয়েছে ম্যারাডোনা ফুটবলপ্রেমীদের হৃদয়ে চিরস্মরণীয় হয়ে থাকবেন যেভাবে মধ্যম আয়ের দেশ হতে পারে বাংলাদেশ বাংলাদেশে ‘বড় সম্ভাবনা’ দেখছে সুইজারল্যান্ড অজপাড়াগাঁয়ে বিদ্যুৎ, ঝলমলে জীবন বাজারদর সহনীয় রাখতে আরও পণ্য কিনছে টিসিবি করোনার ভ্যাকসিন পেতে ৭৩৫ কোটি টাকা ছাড় সরকার দক্ষ জনশক্তি সৃষ্টির উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের পুনর্বহালের উদ্যোগ নেয়া হবে বদলে যাবে ধারণা, ঢেলে সাজানো হচ্ছে বিটিভির অনুষ্ঠান আগামী মাস থেকে দেশে অ্যান্টিজেন পরীক্ষা ১ শর্তে একদিনেই জোড়া লাগল ৪৭ দম্পতির সংসার নারী ও শিশু নির্যাতন রোধে সরকার বদ্ধপরিকর ম্যারাডোনা: ফুটবলের জন্যই যার জন্ম চাঁদপুর-ফরিদগঞ্জে সড়কের বিভিন্ন স্থান যেন মরণ ফাঁদ ............. কুমিল্লার চান্দিনায় পৃথক অভিযানে মাদকসহ আটক ৩ ব্রাহ্মণবাড়িয়ায় বাস-পাওয়ারটিলার সংঘর্ষে নিহত ৩ প্রশাসনের মাইকিংয়ের পরদিনই ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি বিল দখল
  • বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১০ রবিউস সানি ১৪৪২

৯৭

হোমনায় বউকে খুন করে স্বামী পলাতক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

কুমিল্লার হোমনায় বউকে খুন করে দুই সন্তান নিয়ে পালিয়েছে স্বামী। আজ শনিবার সকাল ১০ টার দিকে কুমিল্লার হোমনা উপজেলার চম্পক নগর গ্রামের মরিচ খেত থেকে নাছিমা আক্তার (৩০) নামে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করেছে পুলিশ।

এ ঘটনার পর ১২ বছরে ছেলে বাওয়ান ও ৮ বছরের এক মেয়ে জাকিয়াকে নিয়ে পালিয়েছে স্বামী জাকির হোসেন। সে ইটাভরা গ্রামের মো. দাদন মিয়ার ছেলে।

পুলিশ ধারণা করছে, রাতে শ্বাসরোধ করে নাছিমাকে হত্যা করে মরিচ খেতে ফেলে রাখা হয়েছে। স্থানীরা জানান, প্রায় সময় স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ হতো আবার মিল মিশ ও হয়ে যেতো। তিন দিন হয় সে বাপের বাড়ি থেকে এসেছে আজ সকালে নাছিমা আক্তারের লাশ চম্পক নগর তার শশুর বাড়ির পাশের মরিচ খেতে দেখতে পায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের বাবা মো. ওহাব আলী জানান, আমার মেয়েকে তার স্বামী প্রায়ই নির্যাতন করতো। কযেক দফা বিচারও হয়েছে। কয়েক দিন আগে তাকে মারধর করলে সে আমার বাড়িতে চলে আসে। জাকির হোসেন তাকে খুন করার হুমকি দেয়। পরে আমার মেয়ে বাদী হয়ে হোমনা থানা জিডি করে। ৩ দিন আগে ক্ষমা চেয়ে মার মেয়েকে বাড়ি নিয়ে যায়। আমার মেয়েকে জাকির খুন করেছে। আমি এর বিচার চাই হোমনা মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম বলেন, মরদেহ দেখে মনে হচ্ছে- তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর