ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

হোমনায় বড় ভাইকে বিদায় দিয়ে বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থীর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২২  

কুমিল্লার হোমনায় সড়ক দুর্ঘটনায় ইয়াসিন মিয়া (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর নিহত এবং হোসনা আক্তার (২৭) নামে এক নারী আহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় হোমনা বাসস্টেশন সংলগ্ন ব্রাক ব্যাংকের সামনে সিএনজি সাথে নসিমনের সংঘর্ষে এ ঘটনা ঘটে।  
 
নিহত ইয়াসিন উপজেলার শ্রীপুর গ্রামের প্রবাসী নুরুল ইসলামের ছেলে এবং ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিল। আহত হোসনা বেগম উপজেলার বাগসিতারপুর গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, নিহত ইয়াসিন তার প্রবাসগামী বড় ভাইকে বিদায় জানাতে গত মঙ্গলবার (৪ অক্টোবর) ঢাকায় বিমানবন্দরে যান। এর দু'দিন পর বৃহস্পতিবার বাড়িতে যাওয়ার সময় গৌরিপুর থেকে সিএনজিযোগে হোমনায় আসার পথে ব্রাক ব্যাংকের সামনের সড়কে সিএনজি ও নসিমন সংঘর্ষ বাঁধে। এতে ইয়াসিনসহ দুজন গুরুতর আহত হন। অন্য যাত্রীরা তাদেরক উদ্ধার করে হোমনা হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. তারেক জামিল বাছেদ উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে রাতে ইয়াসিনের মৃত্যু হয়। আহত হোসনা বেগমকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে।

হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. শহীদুল্লাহ বলেন, সন্ধ্যার  দিকে ইয়াসিনকে হোমনা হাসপাতালে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করা হয়।

হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নিহত শিক্ষার্থীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।