ব্রেকিং:
নতুন চমক, দেশে চালু হচ্ছে বেকার ভাতা লক্ষ্যমাত্রার বেশি ধান কিনতে সুপারিশ শিক্ষাপ্রতিষ্ঠানে চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল শেখ হাসিনাকে বরণের অপেক্ষায় জাপান: রাষ্ট্রদূত নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
কুষ্টিয়ায় শিক্ষিকা ধর্ষণে শিক্ষকের যাবজ্জীবন ভূমধ্যসাগরে নৌকাডুবিতে বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন হজযাত্রীদের প্রশিক্ষণ শুরু আজ ১৩০ বছর পর বদলে গেল কিলোগ্রামের সংজ্ঞা কৃষকের প্রয়োজনে সব করা হবে: কৃষিমন্ত্রী বিচারাধীন বিষয়ে সংবাদ প্রচারের ব্যাখ্যা দেবে সুপ্রিমকোর্ট নয়া লুকে চমক নিয়ে আসছেন অনন্ত জলিল
৪৯০

হোমনায় মাদ্রাসাছাত্রীর ধর্ষক সুমন গ্রেফতার

প্রকাশিত: ১১ মে ২০১৯  

অবশেষে ধর্ষনের ৭দিন পর গ্রেফতার হলো, কুমিল্লার হোমনা ইসলামিয়া মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী ধর্ষন মামলার, আলোচিত শীর্ষ মাদক ব্যবসায়ী কুখ্যাত সন্ত্রাসী সুমন। মেঘনা থানার মুগারচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন হোমনা থানা পুলিশ । তার গ্রেফতারের খবরে এলাকার জনমনে স্বস্তি ফিরে এসেছে। 
তিতাস হোমনার সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর আন্তরিক সহযোগিতা ও তদারকিতে এই কুখ্যাত ক্রিমিনালকে ধরতে সক্ষম হয়েছে হোমনা থানা পুলিশ। তিনি সুদূর সৌদি আরব থেকেও সার্বক্ষনিক যোগাযোগ রেখেছেন এবং প্রয়োজনীয় দিক নির্দশনা দিয়েছেন হোমনার আইন শৃংখলা বাহিনীকে।
গতকাল শুক্রবার আনুমানিক ২ টায়, মেঘনার মুগার চর এলাকা থেকে তাকে আটক করা হয় বলে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ ফজলে রাব্বী নিশ্চিত করেন । তিনি আরোও জানান তার বিরুদ্ধে নারী নির্যাতন ও মাদক, সন্ত্রাসী কর্মকান্ড সহ বিভিন্ন আইনে মোট ৮ টি মামলা রয়েছে ।
উল্লেখ্য যে বিগত ০৩/০৫/১৯ তারিখ শুক্রবার ১১ টার দিকে, নবম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রী তার বাবাকে খাবার দিয়ে বাড়ী ফেরার পথে, উপজেলার দাড়িগাও গ্রামের রেজাউল করিম ওরফে রাজা মিয়ার ছেলে সুমন(২৯), ভঙ্গারচর গ্রামের রজ্জব আলী মাষ্টারের কাঠ বাগানে নিয়ে জোর পূর্বক তাকে ধর্ষন করে । এ ব্যাপারে ধর্ষিতার বাবা বাদী হয়ে বিগত ০৪/০৫/১৯ তারিখ শনিবার একমাত্র সুমনকে আসামী করে হোমনা থানার একটি ধর্ষন মামলা দায়ের করেন । মামলা নং -০৪ তারিখ ০৪/০৫/১৯ ইং। ইতিমধ্যে এহেন বর্বরোচিত ঘটনার প্রতিবাদে এবং সুমনকে গ্রেফতার ও শাস্তির দাবিতে হোমনায় বিভিন্ন সংগঠনের মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে । 
সুমনকে গ্রেফতারে এলাকাবসীর মধ্যে স্বস্থি ফিরে এসেছে । তাদের এখন একটাই দাবী তাকে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেওয়া হোক।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর