ব্রেকিং:
আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা?

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৯৮

হোমনায় মাদ্রাসাছাত্রীর ধর্ষক সুমন গ্রেফতার

প্রকাশিত: ১১ মে ২০১৯  

অবশেষে ধর্ষনের ৭দিন পর গ্রেফতার হলো, কুমিল্লার হোমনা ইসলামিয়া মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী ধর্ষন মামলার, আলোচিত শীর্ষ মাদক ব্যবসায়ী কুখ্যাত সন্ত্রাসী সুমন। মেঘনা থানার মুগারচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন হোমনা থানা পুলিশ । তার গ্রেফতারের খবরে এলাকার জনমনে স্বস্তি ফিরে এসেছে। 
তিতাস হোমনার সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর আন্তরিক সহযোগিতা ও তদারকিতে এই কুখ্যাত ক্রিমিনালকে ধরতে সক্ষম হয়েছে হোমনা থানা পুলিশ। তিনি সুদূর সৌদি আরব থেকেও সার্বক্ষনিক যোগাযোগ রেখেছেন এবং প্রয়োজনীয় দিক নির্দশনা দিয়েছেন হোমনার আইন শৃংখলা বাহিনীকে।
গতকাল শুক্রবার আনুমানিক ২ টায়, মেঘনার মুগার চর এলাকা থেকে তাকে আটক করা হয় বলে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ ফজলে রাব্বী নিশ্চিত করেন । তিনি আরোও জানান তার বিরুদ্ধে নারী নির্যাতন ও মাদক, সন্ত্রাসী কর্মকান্ড সহ বিভিন্ন আইনে মোট ৮ টি মামলা রয়েছে ।
উল্লেখ্য যে বিগত ০৩/০৫/১৯ তারিখ শুক্রবার ১১ টার দিকে, নবম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রী তার বাবাকে খাবার দিয়ে বাড়ী ফেরার পথে, উপজেলার দাড়িগাও গ্রামের রেজাউল করিম ওরফে রাজা মিয়ার ছেলে সুমন(২৯), ভঙ্গারচর গ্রামের রজ্জব আলী মাষ্টারের কাঠ বাগানে নিয়ে জোর পূর্বক তাকে ধর্ষন করে । এ ব্যাপারে ধর্ষিতার বাবা বাদী হয়ে বিগত ০৪/০৫/১৯ তারিখ শনিবার একমাত্র সুমনকে আসামী করে হোমনা থানার একটি ধর্ষন মামলা দায়ের করেন । মামলা নং -০৪ তারিখ ০৪/০৫/১৯ ইং। ইতিমধ্যে এহেন বর্বরোচিত ঘটনার প্রতিবাদে এবং সুমনকে গ্রেফতার ও শাস্তির দাবিতে হোমনায় বিভিন্ন সংগঠনের মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে । 
সুমনকে গ্রেফতারে এলাকাবসীর মধ্যে স্বস্থি ফিরে এসেছে । তাদের এখন একটাই দাবী তাকে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেওয়া হোক।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর