ব্রেকিং:
সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা? ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান অভিযোগ

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৩৮

হোমনায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

কুমিল্লার হোমনায় বুধবার রাতে মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রধানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। তার পুত্রবধূ ও নাতনিরকে জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করেছে ডাকাতরা।

ঘাগুটিয়া ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম গণি, হোমনা থানার ওসি (তদন্ত) কাজী নাজমুল হক, এসআই শাফায়াৎ হোসেনসহ পুলিশ কর্মকর্তারা বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মুক্তিযোদ্ধার পুত্রবধূ সোহাগী বলেন, আমার শ্বশুর-শাশুড়ি বাসায় ছিলেন না। রাত তিনটায় মুখোশ পড়া কয়েকজন অস্ত্রধারী বাসার কলাপসিবল গেট ভেঙে ভেতরে ঢোকে। তারা সবগুলো ঘর বাইরে থেকে আটকে রেখে আমাকে ও আমার মেয়ের গলায় ছুরি ধরে আলমারি, ওয়ার্ডরোব ভাঙচুর করে। এ সময় আমার ও আমার ননদদের স্বর্ণালঙ্কার এবং নগদ টাকা নিয়ে যায়।

হোমনা থানার ওসি (তদন্ত) কাজী নাজমুল হক জানান, মু্ক্তিযোদ্ধা আবুল কাশেম প্রধানের বাড়িতে ডাকাতির বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর