ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

হোমনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ মে ২০২৪  

কুমিল্লার হোমনায় মোটর সাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক আকাশ (২০) নিহত হয়েছেন এবং তার ২ আরোহী বন্ধু আহত  হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ছোট ঘাড়মোড়া মসজিদ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আকাশ উপজেলার মিরশ্বিকারী পূর্বকান্দির গ্রামের শহীদ মিয়ার ছেলে। আহতরা হলেন- মধ্যকান্দি গ্রামের রিপন মিয়ার ছেলে মো. সাইফুল (১৭), ডালিম মিয়ার ছেলে মো. ফারহান (১৭)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
এ ঘটনায় নিহতের বাবা শহিদ মিয়া হোমনা থানায় সড়ক আইনে একটি মামলা করেছেন। গতকাল মঙ্গলবার সকাল দশটায় নামাজে জানাজা শেষে আকাশকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।
থানা ও হাসপাতাল  সুত্রে জানা যায়, আকাশ রাজমিস্ত্রীর কাজ করতেন। সোমবার  রাতে সে ও তার দুই বন্ধু মোটরসাইকেলযোগে বাড়ি থেকে পাশ^বর্তী ঘারমোড়া বাজারে ঘুরতে গিয়েছিলেন। ফেরার পথে উপজেলার সদর থেকে ঘারমোড়া বাজারে যাওয়ার পথে ছোট ঘারমোড়া মসজিদ সংলগ্ন স্থানে নসিমনের সঙ্গে তাদের মোটরসাকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আকাশসহ আরোহী দুই বন্ধু গুরুতর আহত হন। পরে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উন্নত চিকিসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। নাসিমন চালক পালিয়ে গেছে। পুলিশ নসিমনটি আটক করেছে ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আবদুছ সালাম সিকদার বলেন, হাসপাতালে আসার আগেই আকাশের মৃত্যু হয়েছে। আহত দুই জনকে ঢাকায় রেফার করা হয়েছে।
 হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন বলেন, মোটর সাইকেল ও নসিমনের সংঘর্ষে মোটর সাইকেলের চালক আকাশ নিহত হয়েছেন। তিনি রাজমিস্ত্রীর কাজ করতেন। এ ঘটনায় অজ্ঞাত নসিমন চালকের নামে সড়ক আইনে একটি মামলা হয়েছে। নসিমন চালক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।