ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

হোমনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ মে ২০২৪  

কুমিল্লার হোমনায় মোটর সাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক আকাশ (২০) নিহত হয়েছেন এবং তার ২ আরোহী বন্ধু আহত  হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ছোট ঘাড়মোড়া মসজিদ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আকাশ উপজেলার মিরশ্বিকারী পূর্বকান্দির গ্রামের শহীদ মিয়ার ছেলে। আহতরা হলেন- মধ্যকান্দি গ্রামের রিপন মিয়ার ছেলে মো. সাইফুল (১৭), ডালিম মিয়ার ছেলে মো. ফারহান (১৭)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
এ ঘটনায় নিহতের বাবা শহিদ মিয়া হোমনা থানায় সড়ক আইনে একটি মামলা করেছেন। গতকাল মঙ্গলবার সকাল দশটায় নামাজে জানাজা শেষে আকাশকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।
থানা ও হাসপাতাল  সুত্রে জানা যায়, আকাশ রাজমিস্ত্রীর কাজ করতেন। সোমবার  রাতে সে ও তার দুই বন্ধু মোটরসাইকেলযোগে বাড়ি থেকে পাশ^বর্তী ঘারমোড়া বাজারে ঘুরতে গিয়েছিলেন। ফেরার পথে উপজেলার সদর থেকে ঘারমোড়া বাজারে যাওয়ার পথে ছোট ঘারমোড়া মসজিদ সংলগ্ন স্থানে নসিমনের সঙ্গে তাদের মোটরসাকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আকাশসহ আরোহী দুই বন্ধু গুরুতর আহত হন। পরে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উন্নত চিকিসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। নাসিমন চালক পালিয়ে গেছে। পুলিশ নসিমনটি আটক করেছে ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আবদুছ সালাম সিকদার বলেন, হাসপাতালে আসার আগেই আকাশের মৃত্যু হয়েছে। আহত দুই জনকে ঢাকায় রেফার করা হয়েছে।
 হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন বলেন, মোটর সাইকেল ও নসিমনের সংঘর্ষে মোটর সাইকেলের চালক আকাশ নিহত হয়েছেন। তিনি রাজমিস্ত্রীর কাজ করতেন। এ ঘটনায় অজ্ঞাত নসিমন চালকের নামে সড়ক আইনে একটি মামলা হয়েছে। নসিমন চালক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।