ব্রেকিং:
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় কুমিল্লায় ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জন আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ শেহবাজ শরিফের সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী সিপিডিতে ভালো পদে চাকরির সুযোগ, শুরুতেই পাবেন ৩৫০০০ ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী যেখানে সন্ধ্যার পরই জেলার সঙ্গে উপজেলার যোগাযোগ বন্ধ
  • রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৭ সফর ১৪৪৪

হোস্টেলের ৬০ ছাত্রীর গোসলের ভিডিও ফাঁস করলেন সহপাঠী!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ভারতের চণ্ডীগড় ইউনিভার্সিটির ৬০ জন ছাত্রীর গোসল করার ভিডিও ফাঁস হওয়ার ঘটনায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চরম উত্তেজনা দেখা দিয়েছে। ভিডিও ফাঁস হওয়ার পর ছাত্রীদের কয়েকজন আত্মহত্যার চেষ্টা করায় সৃষ্টি হয় ওই উত্তেজনার।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে বিক্ষোভে অশান্ত হয়ে ওঠে হোস্টেল চত্বর। পরে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ভিডিও ফাঁসে জড়িত থাকার অভিযোগে এক ছাত্রীকে গ্রেপ্তারও করা হয়।

অভিযোগ, ভিডিওগুলো তৈরি করেছিল ওই অভিযুক্ত ছাত্রীই। এরপর সেগুলো সিমলার এক ছেলের কাছে পাঠায়। তার পরই ওই যুবক সোশ্যাল মিডিয়ায় ভিডিওগুলো ফাঁস করে দেয়।

অভিযুক্ত মেয়েটির বিরুদ্ধে গারুয়ান পুলিশ পোস্টে আইপিসি এবং আইটি আইনের ৩৫৪ সি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্ত শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মেয়েটি এমবিএ প্রথম বর্ষের ছাত্রী।

শনিবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত প্রতিবাদে চলে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। স্লোগান চলে ‘উই ফর জাস্টিস’। জানা যায়, অভিযুক্ত ছাত্রীটিকে আলাদা এক জায়গায় রাখার ব্যবস্থা করা হয়েছে যাতে সে হামলার শিকার না হয়।

যদিও পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, কোনো আত্মহত্যার চেষ্টার রিপোর্ট করা হয়নি বা কারও মৃত্যু ঘটেনি।

এদিকে শনিবার রাতে ক্যাম্পাসে বিশৃঙ্খলা দেখা দিলে শত শত শিক্ষার্থী রাস্তায় নেমে আসেন। ভোররাতে ছাত্রীদের বিক্ষোভ প্রদর্শনের ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে। বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্টে অভিযোগ ওঠে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পুরো বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।

পাঞ্জাবের শিক্ষামন্ত্রী হরজ্য়োৎ সিং বেন্স ছাত্রীদের শান্ত থাকার অনুরোধ জানিয়েছেন। টুইট করে তিনি লিখেছেন, ‘'এটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় এবং আমাদের বোন ও মেয়েদের সম্মানের বিষয়। আমরা এবং প্রতিটা সংবাদমাধ্যম যেন সচেতন থাকে। সমাজবদ্ধ জীব হিসাবে আমাদের পরীক্ষার মধ্যে ফেলেছে এই ঘটনা।’

সূত্র: হিন্দুস্তান টাইমস